ভুটানের কাছে হেরে গেল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৯, ১২:৫৪

ভুটানের কাছে ২-১ ব্যবধানে হেরে গেল বাংলাদেশের যুবারা। নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে ভুটানকে বড় ব্যবধানে হারাতে পারলে এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের নক আউট পর্বের আশা টিকে থাকত বাংলাদেশের। আগের ম্যাচে শক্তিশালী জর্ডানকে ১-১ গোলে রুখে দেওয়া ইয়াসিন-ফাহিমরা কি না হেরে গেছে দুর্বল ভুটানের সঙ্গে! অথচ প্রতিপক্ষ ভুটান বলে ফুটবলপ্রেমীদের প্রত্যাশাও ছিল বড় জয়ের।

রবিবার (১০ নভেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় বাহরাইনের খালিফা স্পোর্টস সিটি স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে বাংলাদেশকে ২-১ গোলে হারিয়েছে ভুটান।

আগের ম্যাচে জর্ডানের বিরুদ্ধে ড্র করার নায়ক ইয়াছিন ভুটানের বিপক্ষেও দারুণ একটি গোল করেন। ম্যাচের দ্বিতীয়ার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে খেলা শুরু করে বাংলাদেশ। কিন্তু খেলার শেষ ৩৫ মিনিটে ভোজবাজির মতো সব বদলে দিয়েছে ভুটান।

ম্যাচের ৬৫ মিনিটে সমতায় ফিরে আসে ভুটান। নির্ধারিত ৯০ মিনিটেও দুই দলের গোল স্কোর ১-১ ছিল। কিন্তু ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে গোল করে নাটকীয়ভাবে ম্যাচ জিতে নেয় ভুটান দল।

বিগত ১৭ বছর ধরে নক আউট পর্ব পেরুনোর আশা এবারও পূরণ করতে পারল না ইয়াসিন-ফাহিমরা। ভুটানের সঙ্গে ড্র করলেও চার দলের মধ্যে তৃতীয় হয়ে মিশন শেষ করতে পারত বাংলাদেশ। এখন চার দলের মধ্যে বাংলাদেশের অবস্থান সবার শেষে।

(ঢাকাটাইমস/১১ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :