ফ্রান্স আ.লীগ সভাপতির সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশ | ১১ নভেম্বর ২০১৯, ২২:৩১

এ,‌কে, মামুন, ফ্রান্স

অসুস্থ ফ্রান্স আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমেদ সেলিমের সুস্থতা কামনায় প্যারিসের মেট্রো হোস বাংলাদেশ জামে মসজিদে রবিবার বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি সাত্তার আলী সুমন (শাহ আলম), উপদেষ্টা মোহাম্মদ আলী ভুট্টো, হারুনুর রশিদ, নুর শিকদার, সহ-সভাপতি কাজী শাহজাহান লিটন, মাহমুদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল সরকার, সাংগঠনিক সম্পাদক শামীম মিয়া, নজরুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক হাবিব আহমেদ বাবু, মাহমুদুল হাসান জয়সহ আরো অনেকই।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফ্রান্স আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমএ কাশেম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ, সহ-সভাপতি কামরুল হোসেন বকুল, সৈয়দ ফয়সল ইকবাল হাসমি, জাকির হোসেন ভূঁইয়া, এসএ শহীদ তাহের, এম শাহেদ আলী, গোপাল দাস, প্রচার সম্পাদক আমিন খান হাজারী, আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা কামাল মিয়া প্রমুখ।

২ সপ্তাহ আগে আকস্মিক অসুস্থতার পর শেভরন বদুর একটি হাসপাতালে তিনি ভর্তি হন। সেখানে তার হার্টে ব্লক ধরা পড়ে। ব্লক অপসারণ না হওয়ায় অধিকতর উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে ইউরোপের সবচেয়ে উন্নত হাসপাতাল হিসেবে পরিচিত পিতিয়ে ছাল পেতরিয়ের স্থানান্তর করা হয়।

বর্তমানে তার শারীরিক অবস্থা আগের থেকে কিছুটা উন্নতির দিকে বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এলএ)