অভিমান ভুলে পুরনো ডেরায় প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৯, ১০:৫৮

গত ৮ নভেম্বর বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠেছে ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর ২৫তম আসরের। এদিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উৎসবের উদ্বোধন করেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এ সময় সেখানে বলিউডের আরেক তারকা রাখি গুলজার এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী সহ টলিউড ইন্ডাস্ট্রির প্রায় সকলেই উপস্থিত ছিলেন। শুধু ছিলেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর নতুন চেয়ারম্যান পরিচালক রাজ চক্রবর্তী। গত কয়েক বছর ধরে প্রসেনজিৎ সামলেছেন এই গুরুদায়িত্ব। নায়কের অভিযোগ, তার অজান্তেই তাকে সরিয়ে ফেলা হয়েছে চেয়ারম্যানের দায়িত্ব থেকে। সেই অভিমানেই উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যাননি প্রসেনজিৎ। উৎসব কমিটি থেকেও তিনি সরে দাঁড়ান এছাড়া রাজ্য সরকারের সঙ্গেও তার মনোমালিন্য শুরু হয়।

শুধু প্রসেনজিৎ নন, রাজকে চেয়ারম্যান করায় উৎসব কমিটি থেকে সরে দাঁড়ান অভিনেত্রী অপর্ণা সেনও। তবে উদ্বোধনী দিনে রাজ জানান, তিনি প্রসেনজিৎ ও অপর্ণা সেনের সঙ্গে আলাদা ভাবে কথা বলবেন। তাদের পরামর্শ তার প্রয়োজন। এর দুদিন বাদেই রবিবার নন্দন চত্বরে হাজির হয়ে যান ‘বুম্বাদা’ খ্যাত প্রসেনজিৎ। সঙ্গে স্ত্রী অর্পিতাও ছিলেন। অভিমান ভুলে পুরনো ডেরায় ফিরে যান কলকাতার অসংখ্য হিট ছবির এই নায়ক।

রবিবার গৌতম ঘোষ প্রযোজিত ‘দ্য ওয়েফেয়ারাস’ ছবিটি দেখেন প্রসেনজিৎ। সোমবারও গিয়েছিলেন বুদ্ধদেব দাশগুপ্তর ‘উড়োজাহাজ’ ছবিটি দেখতে। উৎসবে প্রসেনজিতের সঙ্গে দেখা করেন নতুন চেয়ারম্যান রাজ চক্রবর্তী এবং অভিনেতা ও পরিচালক অরিন্দম শীল। ছবিও তোলেন তারা। সেই ছবি রাজ শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘আপনার অভিভাবকত্ব ও আশীর্বাদ আমাদের পাথেয়।’ এ বোধহয় বরফ গলারই ইঙ্গিত।

ঢাকাটাইমস/১২নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :