বিকাশ ও ফ্যামিলি হেলথ ইন্টারন্যাশনালের চুক্তি

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৯, ১৬:৫৪

ইউএসএআইডি’র ”স্ট্রেংদেনিং মাল্টিসেক্টরাল নিউট্রিশন প্রোগ্রামিং”-এর আওতায় দুধ পান করান এমন ২৪০০ মা’কে বিকাশের মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান করবে ফ্যামিলি হেলথ ইন্টারন্যাশনাল। এ লক্ষ্যে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক এই অলাভজনক মানব উন্নয়ন সংস্থাটির সাথে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ ও এফএইচআই ৩৬০-এর চিফ অফ পার্টি জেনিফার ক্রাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি হস্তান্তর করেন। এসময় আরও উপস্থিত ছিলেন বিকাশের হেড অব গভ. প্রজেক্ট অ্যান্ড বিজনেস সেলস মাসরুর চৌধুরী; জিএম, বিজনেস সেলস এ টি এম মাহবুব আলম; ডিজিএম, কী অ্যাকাউন্টস মেহমুদ আশিক ইকবাল; রিলেশনশিপ ম্যানেজার মো. সোমেল রেজা খান এবং এফএইচআই ৩৬০-এর ফাইন্যান্স অ্যান্ড অপারেশন ডিরেক্টর খন্দকার ইরশাদ মাহমুদ ও টেকনিকাল এডভাইজার ড. আয়ান শঙ্কর সিল।

উল্লেখ্য, এফএইচআই বিগত ৪০ বছর ধরে বাংলাদেশে পারিবারিক স্বাস্থ্য ও পুষ্টি খাতে ১০০টিরও বেশি প্রকল্প পরিচালনা করেছে। এছাড়াও বাংলাদেশের পেমেন্ট ইন্ডাস্ট্রি ও আর্থিক খাতের আধুনিকায়নেও কাজ করেছে সংস্থাটি।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা