দূষণে বন্ধ জাহ্নবীর শুটিং

প্রকাশ | ১৩ নভেম্বর ২০১৯, ০৯:১১

বিনোদন ডেস্ক

গত সপ্তাহে দিল্লির দূষণের মাত্রা এত বেড়েছিল যে, স্বাস্থ্য সংক্রান্ত জরুরি অবস্থা জারি করা হয়েছিল। এক সপ্তাহে পরিস্থিতি খুব একটা বদলায়নি। এবার সেই দূষণের জেরেই সাময়িক বন্ধ হয়ে গেল প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর কাপুরের দ্বিতীয় ছবি ‘দোস্তানা টু’-এর শুটিং।

এই ছবিটি পরিচালনা করছেন কলিন ডি’কুনহা। প্রযোজনায় রয়েছেন করণ জোহার। দিল্লি শহরে সদ্যই শুরু হয়েছিল এর শুটিং। কিন্তু সেখানে দূষণের মাত্রা এতই বেশি যে, বাধ্য হয়ে স্থগিত রাখা হয়েছে শুটিং। এত ঘন ধোঁয়াশা যে, কাস্ট এবং ক্রু কেউই স্বাচ্ছন্দে কাজ করতে পারছেন না। এ জন্যই শুটিং বন্ধের সিদ্ধান্ত।

‘দোস্তানা টু’-তে তিনটি প্রধান চরিত্রে জাহ্নবী ছাড়াও রয়েছেন কার্তিক আরিয়ান ও লক্ষ্য লালওয়ানি। একটি সমকামী প্রেমের গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। এটি ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘দোস্তানা’ ছবির সিক্যুয়েল। সেখানে প্রধান তিনটি চরিত্রে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, অভিষেক বচ্চন ও জন আব্রাহাম। এবার প্রিয়াঙ্কার জায়গায় এসেছেন জাহ্নবী।

গত বছর ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল এই নয়া তারকার। সেই ছবিতে জাহ্নবীর নায়ক ছিলেন অভিনেতা শাহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টর। শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধড়ক’-এর প্রযোজকও ছিলেন করণ জোহার। তার হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রাখেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী। যেতে চান বহুদূর।

ঢাকাটাইমস/১৩নভেম্বর/এএইচ