‘হৈচৈ’-এর ওয়েব সিরিজে শিমুল খান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৯, ১০:১৩

কলকাতার শীর্ষ প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর একটি অঙ্গ প্রতিষ্ঠান ‘হৈচি’। কিছুদিন আগে এটি গ্লোবাল ওয়েব প্ল্যাটফর্মে প্রবেশ করেছে। প্রতিষ্ঠানটি একের পর এক জনপ্রিয় এবং গুণগত মান সম্পন্ন কনটেন্ট বাজারজাত করে ইতোমধ্যে বিশ্বের বাংলা ভাষাভাষীদের কাছে বেশ জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্মে পরিণত হয়েছে।

নতুন খবর হচ্ছে, সেই নামকরা প্রতিষ্ঠানটির জনপ্রিয় ওয়েব সিরিজ ‘একেন বাবু’র তৃতীয় কিস্তিতে অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেতা শিমুল খান। নতুন এই সিজনটি পরিচালনা করেছেন ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজের নির্মাতা অভিজিৎ চৌধুরী। পদ্মনাভ দাসগুপ্তের সঙ্গে এর গল্প, চিত্রনাট্য এবং সংলাপও লিখেছেন অভিজিৎ।

শিমুল খান জানান, ‘ইতোমধ্যে ‘একেন বাবু’র মূল শুটিং ও প্রোমোশনাল শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে ওয়েব সিরিজটির ডাবিং পর্ব। পোস্ট প্রোডাকশনের পুরো কাজ শেষে নভেম্বরের শেষ দিকে ‘হৈচৈ’-এর ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘একেন বাবু’র এই নতুন সিজনটি।’

এই সিরিজের অন্যতম একটি চরিত্র ‘জাহিদ খান’। রহস্যময় এই চরিত্রটিই করেছেন শিমুল খান। বরাবরের মত নাম ভূমিকায় অর্থাৎ ‘একেন বাবু’ চরিত্রে আছেন কলকাতার মঞ্চ এবং চলচ্চিত্র অভিনেতা অনির্বাণ চক্রবর্তী।

সিরিজটির অন্যান্য চরিত্রে আরও আছেন ইয়াশ রোহান, আয়ূষী তালুকদার, সৌম্য ব্যানার্জী, শহিদুল আলম সাচ্চু, দেবপ্রিয় বাগচী, পার্থ ব্যানার্জী, জিয়াউল হাসান কিসলু, কৌশিক গোস্বামী, কাজী নওশাবা আহমেদ, অরবিন্দ রায় ও দীপক হালদার।

ঢাকাটাইমস/১৩নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :