গান শোনাতে ভারতে কেটি পেরি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৯, ১০:৫৩

আবারও ভারতে এসেছেন হলিউডের পপ তারকা কেটি পেরি। এবার তার ভারত সফরের উদ্দেশ্য একটি মিউজিক ফেস্টিভ্যালে অংশ নেয়া। মঙ্গলবার সকালে ভারতের মাটিতে নামেন কেটি। আগামী ১৬ নভেম্বর মুম্বাইয়ে অনুষ্ঠিতব্য ওই মিউজিক ফেস্টিভ্যালে তার পারফর্ম করার কথা রয়েছে।

তার আগে সাংবাদিকদের মুখোমুখি হন জনপ্রিয় এই পপ তারকা। বলেন, ‘ভারতীয় দর্শকের সামনে পারফর্ম করার জন্য মুখিয়ে আছি। হাতে সময় আছে, মুম্বাই শহরটা ঘুরে দেখব। এখানকার স্থানীয় খাবার চেখে দেখতে চাই। সেলিব্রেটি হয়ে হোটেলে বসে রুম সার্ভিস অর্ডার করতে চাই না।’

সংবাদ সস্মেলনে কেটির সঙ্গে ছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। তিনি কেটির মিউজিক শো-টি উপস্থাপনা করবেন। জ্যাকলিন সম্পর্কে কেটির বক্তব্য, ‘ওকে বলেছি শপিংয়ে নিয়ে যেতে আর স্ট্রিট ফুড খাওয়াতে।’ এদিকে কেটির সৌজন্যে পার্টি দেয়ার কথা রয়েছে পরিচালক ও প্রযোজক করণ জোহারের।

এই নিয়ে তিন বার ভারতে আসলেন হলিউড সুপারস্টার কেটি পেরি। প্রথম বার জয়পুরে এসেছিলেন নিজের ডেস্টিনেশন ওয়েডিংয়ে। যদিও রাসেল ব্র্যান্ডের সঙ্গে গায়িকার সেই বিয়ে অনেক আগেই ভেঙে গেছে। দ্বিতীয় বার এসে মেডিটেশন শিখেছিলেন পপ স্টার। এবার শোনাবেন গান।

ঢাকাটাইমস/১৩নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :