ছিটকে গেলেন সালাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৯, ১৬:৪৭

গোঁড়ালির ইনজুরির কারণে কেনিয়া ও কমোরোসের বিপক্ষে আফ্রিকান নেশন্স কাপের বাছাইপর্বে মিশরের হয়ে খেলা হচ্ছে না লিভাপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহর।

মিশরীয় ফুটবল ফেডরেশন তাদের অফিসিয়াল টুইটার এ্যাকাউন্টে এই তথ্য নিশ্চিত করেছে। সূত্র মতে জানা গেছে, ম্যানচেস্টার সিটির বিপক্ষে প্রিমিয়ার লিগে গুরুত্বপূর্ণ ম্যাচে সালাহ ইনজুরিতে আক্রান্ত হন। ম্যাচটিতে ৩-১ গোলে বর্তমান চ্যাম্পিয়ন সিটিজেনদের উড়িয়ে দিয়ে লিগ টেবিলে নিজেদের শীর্ষস্থান শক্তিশালী করেছে অল রেডসরা।

তবে দলের মূল তারকার ইনজুরি বিষয়টি নিয়ে বেশ শঙ্কায় ছিল লিভারপুল। ক্লাবের ইচ্ছা ছিল ২৭ বছর বয়সী সালাহ মিশরে না গিয়ে লন্ডনেই থেকে প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করুক। রবিবার অ্যানফিল্ডে সিটির ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফার্নান্দিনহোর একটি কঠিন চ্যালেঞ্জে গোঁড়ালিতে আঘাত পান সালাহ।

এর আগে অক্টোবরে লেস্টারের বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচটিতে মিডফিল্ডার হামজা চৌধুরীর বিপদজনক ট্যাকেলের মুখে সালাহ প্রথম ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন। রবিবারের ম্যাচে আবারো নতুন করে ইনজুরি দেখা দেয়ায় তা নিয়ে শঙ্কায় পড়েছে লিভারপুল।

অক্টোবরে আন্তর্জাতিক বিরতির পর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলের ড্রয়ের ম্যাচটিতে অনুপস্থিত ছিলেন সালাহ। কিন্তু আসন্ন ব্যস্ত ও গুরুত্বপূর্ণ সূচিকে সামনে রেখে ইউরোপীয়ান চ্যাম্পিয়নরা আর সালাহ’কে মিস করতে চাচ্ছে না।

লেস্টারের বিপক্ষে ম্যাচে গোঁড়ালিতে আঘাতের পর সালাহ এ পর্যন্ত লিগের কোন ম্যাচেই পুরো ৯০ মিনিট খেলতে পারেননি। টটেনহ্যাম, অ্যাস্টন ভিলা ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে তাকে বদলি হিসেবে খেলতে হয়েছে। এবারের মৌসুমে লিভারপুলের হয়ে ৬ গোল করেছেন এই মিশরীয় তারকা।

বৃহস্পতিবার আফ্রিকান নেশন্স কাপের বাছাইপর্বে মিশর ঘরের মাঠে কেনিয়াকে আতিথ্য দেবার পর সোমবার দ্বিতীয় ম্যাচ খেলতে কমোরোস সফরে যাবে।

(ঢাকাটাইমস/১৩ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজে শুরু থেকে না খেলার ব্যাখ্যা দিলেন সাকিব

পাকিস্তানে যেতে নারাজ ভারত, চ্যাম্পিয়ন্স ট্রফিও হাইব্রিড মডেলে!

পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন তেভেজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছাদূত গতিমানব উসাইন বোল্ট

বার্সাতেই থাকছেন জাভি!

২৬ এপ্রিল থেকে ক্যাম্প শুরু টাইগারদের, প্রবেশ নিষেধ গণমাধ্যমের

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

এই বিভাগের সব খবর

শিরোনাম :