দিবারাত্রির টেস্টের সময়সূচিতে পরিবর্তন

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৯, ১৯:১০

বৃহস্পতিবার থেকে ইন্দোরে শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত প্রথম টেস্ট। কিন্তু আকর্ষণের কেন্দ্রে কলকাতা। আরও ভাল করে বললে ইডেন গার্ডেন্স। ২২ নভেম্বর থেকে ইডেনে শুরু বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্ট। নিজেদের মাটিতে প্রথম দিবারাত্রির টেস্ট আয়োজন ঘিরে ইডেনে এখন সাজসাজ রব। এরই মাঝে ইডেন টেস্টের সময়ে কিছুটা বদল করা হল।

প্রথমে ইডেনে দিন–রাতের টেস্ট শুরু হওয়ার কথা ছিল ভারতীয় সময় অনুযায়ী দুপুর ১.‌৩০ থেকে। অর্থাৎ, বাংলাদেশ সময় অনুযায়ী দুপুর দুইটা থেকে। কিন্তু নভেম্বরের শেষ দিকে কলকাতায় প্রচুর শিশির পড়ে৷ তাই টেস্ট শুরুর সময় আরও একটু এগিয়ে আনা হয়েছে৷ দুপুর দেড়টার পরিবর্তে ইডেনে প্রতিদিনের খেলা দুপুর ১ টায় শুরু করার জন্য বোর্ডের অনুমতি চায় সিএবি৷ সম্মতি দিয়েছে বিসিসিআই৷ অর্থাৎ, বাংলাদেশ সময় অনুযায়ী প্রতিদিন খেলা শুরু হবে দুপুর দেড়টায়।

বিসিসিআইয়ের এক শীর্ষকর্তা জানিয়েছেন, ‘‌শিশিরের কথা মাথায় রেখে সিএবির অনুরোধ মেনে নেওয়া হয়েছে। দ্বিতীয় টেস্টের সময়সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে৷ ম্যাচ শুরু হবে দুপুর ১টায় (বাংলাদেশ সময় দুপুর দেড়টা)৷ প্রথম সেশন বিকাল ৩টা (বাংলাদেশ সময় সাড়ে তিনটা) পর্যন্ত। দ্বিতীয় সেশন ৩.‌৪০ (বাংলাদেশ সময় চারটা ১০ মিনিট) থেকে বিকাল ৫.‌৪০ (বাংলাদেশ সময় ছয়টা ১০ মিনিট) পর্যন্ত৷ আর শেষ সেশন হবে সন্ধ্যা ৬টা (বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টা) থেকে রাত ৮টা (বাংলাদেশ সময় রাত সাড়ে আটটা) পর্যন্ত।’‌

(ঢাকাটাইমস/১৩ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :