বলিউডের ওয়েব সিরিজে প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯, ০৯:২৩

বলিউড থেকে একটি বড় চমক রয়েছে টলিউড কিংবদন্তি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্য। নেটফ্লিক্সের তুমুল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। খবর সত্যি হলে এটি হবে প্রসেনজিৎ অভিনীত বলিউডের প্রথম ওয়েব সিরিজ।

বলিউড সূত্রে খবর, ‘স্টারডাস্ট’ নামে নতুন একটি ওয়েব সিরিজ আনছেন পরিচালক বিক্রমাদিত্য। সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে। সিনে দুনিয়ায় দুই বিখ্যাত তারকা রাজ কাপুর ও অশোক কুমারের জীবনীর উপর নির্মিত হবে এই ওয়েব সিরিজ।

‘স্টারডাস্ট’-এর শুটিং হবে মুম্বাই ও কলকাতা শহরে। এই ওয়েব সিরিজের যাবতীয় কাজ চূড়ান্ত করতেই কয়েকদিন আগে মুম্বাই গিয়েছিলেন প্রসেনজিৎ। এবার শুটিং শুরুর অপেক্ষায় রয়েছেন কলকাতার এই কিংবদন্তি অভিনেতা।

এদিকে অভিমান করে এ বছর ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর ২৫তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না প্রসেনজিৎ। কারণ তাকে সরিয়ে এবার উৎসবের চেয়ারম্যান করা হয়েছে পরিচালক রাজ চক্রবর্তীকে।

তবে উদ্বোধনী অনুষ্ঠান না গেলেও দুদিন পর গত রবি ও সোমবার উৎসবে যান প্রসেনজিৎ। নন্দনে সিনেমা দেখেন। নয়া চেয়ারম্যান রাজ ও অরিন্দম শীলের সঙ্গে ছবিও তোলেন। সবখানেই হাসিমুখে দেখা যায় বুম্বাদাকে। তার এই খুশির কারণ কি তবে ওয়েব সিরিজ ‘স্টারডাস্ট’?

ঢাকাটাইমস/১৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :