শুক্রবার ১৫ হলে ‘ইতি তোমারই ঢাকা’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৪ নভেম্বর ২০১৯, ১২:৪২ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯, ১২:৪০
‘ইতি তোমারই ঢাকা’ ছবির একটি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা

শুক্রবার সারা দেশের ১৫টি হলে মুক্তি পাচ্ছে ‘ইতি তোমারই ঢাকা’। ১১ জন তরুণ পরিচালক মিলে এই ছবিটি নির্মাণ করেছেন। যেখানে রয়েছে ঢাকা শহরের এই সময়ের তরুণদের নানাবিধ সংকটের গল্প। যার কারণে মুক্তির আগেই বেশ আলোচিত ছবিটি।

ছবিতে রয়েছে ১১ জন নির্মাতার ১১টি গল্প। নির্মাতারা হলেন- গোলাম কিবরিয়া ফারুকী, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, নুহাশ হুমায়ূন, মাহমুদুল ইসলাম, মীর মোকাররম হোসেন, রাহাত রহমান, রবিউল আলম, সালেহ সোবহান, সৈয়দ আহমেদ, তামিম নূর ও তানভীর আহসান।

ইমপ্রেস টেলিফিল্মের পরিবেশনায় ছবিটি ঢাকার ভেতরে বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স, বলাকা, মধুমিতা ও শ্যামলী হলে মুক্তি পাচ্ছে। ঢাকার বাইরে সিলভার স্ক্রিন(চট্টগ্রাম), পূরবী(ময়মনসিংহ), নিহার(যশোর), চন্দ্রিমা(শ্রীপুর), বর্ষা(জয়দেবপুর), মম ইন(বগুড়া), শঙ্খ(খুলনা), শাপলা(রংপুর), রূপকথা(পাবনা), মডার্ন(দিনাজপুর) ও বনলতা(ফরিদপুর) হলগুলোতে।

মুক্তি উপলক্ষে বুধবার সন্ধ্যায় বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় ‘ইতি তোমারই ঢাকা’র প্রিমিয়ার। সেখানে শাইখ সিরাজ, গিয়াস উদ্দিন সেলিম, গাউসুল আলম শাওন, ইরেশ যাকের এবং ছবির ১১ জন পরিচালক, অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীসহ শোবিজের অনেকে উপস্থিত ছিলেন।

এ ছবিতে অভিনয় করেছেন অর্ধ শতাধিক অভিনয়শিল্পী। তাদের মধ্যে আছেন ফজলুর রহমান বাবু, নুসরাত ইমরোজ তিশা, অর্চিতা স্পর্শিয়া, অ্যালেন শুভ্র, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, মনোজ প্রামাণিক, ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ, ইয়াশ রোহান, রওনক হাসান, শেহতাজ সহ অনেকে।

ঢাকাটাইমস/১৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :