বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯, ১৮:৫৬
ফাইল ছবি

যশোরের মণিরামপুরে চতুর্থ শ্রেণির প্রতিবন্ধী এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ। খুলনার ডুমুরিয়া উপজেলার ওই বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থী (১২) মণিরামপুর উপজেলার পাঁচাকড়ি গ্রামে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়। বুধবার রাতে ওই ছাত্রীর মা মামলা করেন। এ ঘটনায় তার মা থানায় মামলা করার পর পুলিশ স্কুলশিক্ষককে আটক করে আদালতে হাজির করে।

এদিকে অভিযুক্তের বাড়ি মণিরামপুরে হলেও তিনি ডুমুরিয়ার এইচএমপিকেকে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

স্থানীয়রা জানায়, কালিপূজা উপলক্ষে গত ২৭ অক্টোবর বুদ্ধি প্রতিবন্ধী ওই শিক্ষার্থী তার মায়ের সাথে মণিরামপুর উপজেলার পাঁচাকড়ি গ্রামের মামা খোকন বিশ্বাসের বাড়িতে বেড়াতে আসে। ওই দিন বিকালে পাঁচাকড়ি গ্রামের কালিপদ রায়ের ছেলে স্কুলশিক্ষক শিবপদ রায় ওই বুদ্ধি প্রতিবন্ধীকে পূজার খরচ দেয়ার লোভ দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে শিবপদ ওই প্রতিবন্ধীকে ধর্ষণ করে। এসময় কাউকে না বলতে ভয় দেখানো হয়। কিন্তু মেয়েটি তার মামার বাড়িতে ফিরে পাশবিক নির্যাতনের ঘটনা সবাইকে খুলে বলে।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষককে আদালতে হাজির করার পাশাপাশি ভিকটিমকের ডাক্তারি পরীক্ষার জন্য তাকে পুলিশ হেফাজতে যশোরে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/প্রতিনিধি/১৪নভেম্বর/এএইচ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :