হৃদয়ের সেঞ্চুরিতে টাইগার যুবাদের বড় জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯, ১৯:৪৫

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে ১৬১ রানে জয় পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এই জয়ের ফলে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল টাইগার যুবারা। সিরিজের চতুর্থ ম্যাচ ১৭ নভেম্বর।

বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪০ রান সংগ্রহ করে বাংলাদেশ। দলের পক্ষে সেঞ্চুরি করেন তৌহিদ হৃদয়। ৯৮ বলে ৮টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ১২৩ রান করে অপরাজিত থাকেন তিনি।

ওপেনার তানজিদ হাসান ৫৩ বলে করেন ৬০ রান। ৫২ রান করেন মাহমুদুল হাসান জয়। ৪৩ বলে ৫২ করেন অধিনায়ক আকবর আলী। ১৮ বলে ২১ করেন শামীম হোসেন। সফরকারীদের পক্ষে নাদিশান ২টি, উইজেসিংহে ১টি, মাদুশানকা ২টি ও আমশি ডি সিলভা ১টি করে উইকেট নেন।

পরে শ্রীলঙ্কা ব্যাট করতে নেমে ৩১.২ ওভারে ১৭৯ রানে অলআউট হয়ে যায়। সফরকারীদের পক্ষে ৩২ বলে ৫০ করেন ওপেনার পারানাভিথানা। ১৬ বলে ২৯ করেন মোহাম্মেদ শামাজ। বাংলাদেশের বোলারদের মধ্যে শরিফুল ইসলাম ২টি, তানজিম হাসান সাকিব ২টি, শামীম হোসেন ১টি, অভিষেক দাস ১টি, রাকিবুল হাসান ১টি ও শাহাদাৎ হোসেন ১টি করে উইকেট নেন।

(ঢাকাটাইমস/১৪ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :