এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনে ক্যারিয়ার পোর্টাল

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯, ২৩:০২

শিক্ষার্থীদের আগামী দিনে কর্মমুখী শিক্ষা কার্যক্রম ও ক্যারিয়ার গঠনে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে আর্ন্তজাতিক বিশ্ববিদ্যালয় এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন চালু করেছে স্বতন্ত্র ক্যারিয়ার পোর্টাল। আর এই কার্যক্রমটি বাস্তবায়ন করেছে এইউডব্লিও সেন্টার ফর ক্যারিয়ার ডেভেলপম্যান্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল প্রোগ্রাম (সিডিআইপি)। এই উপলক্ষে ১৪ নভেম্বর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পোর্টালটি ডেভেলপ করেন এইউডব্লিও ওয়েব ডেভেলপার জ্যাকলিন মারিয়া ডি কস্টা। এতে ক্যারিয়ার পোর্টালের যাবতীয় কার্যক্রম ও ব্যবহারের সুযোগ-সুবিধা সম্পর্কে সবার সামনে তোলে ধরেন হেড অব সিডিআইপি আমিনা চৌধুরী।

তিনি জানান, আগামীতে এই ক্যারিয়ার পোর্টাল ব্যবহারের মাধ্যমে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের বর্তমান ও গ্র্যাজুয়েট শিক্ষার্থীরা তাদের ইর্ন্টাণশিপ ও ভবিষ্যৎ ক্যারিয়ার গঠনের জন্য যাবতীয় তথ্য ও বিশ্বের বিভিন্ন নামিদামি স্বনামধন্য প্রতিষ্ঠানে চাকরির জন্য আবেদন করতে পারবে।

এই সময় উপস্থিত ছিলেন- ডিন অব স্টুডেন্টস রানিয়া কাসেম, হেড অব একাডেমিক রেজিস্ট্রি আনিকা ফারজিন চৌধুরী, ম্যানেজার সার্ভিস লার্ণিং অ্যান্ড কমিউনিটি এনগেজমেন্ট ওবায়দুর রহমান , ইন্টারন্যাশনাল প্রোগ্রামস্ কো অর্ডিনেটর রাইসা শফিকউদ্দিন, ইর্ন্টানশিপ কোঅর্ডিনেটর কাঞ্চনা আরাচি।

এই ক্যারিয়ার পোর্টালে লগিন করার ঠিকানা হলো : http://www.auw.edu.bd/careerportal

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :