হিরণ এবার ‘জিও জামাই’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১০:২০

টলিউডের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম হিরণ চট্টোপাধ্যায়। ‘জামাই’ শব্দটির সঙ্গে এই অভিনেতার একটি বিশেষ যোগসূত্র রয়েছে। কারণ এর আগে তিনি ‘জামাই ৪২০’ ও ‘জামাই বদল’ ছবি দুটিতে অভিনয় করেছেন। এবার হিরণ পর্দায় আসতে চলেছেন ‘জিও জামাই’ হয়ে।

এই ছবিটি পরিচালনা করছেন নিহাল দত্ত। আর এই ‘জিও জামাই’ দিয়ে অনেক দিন পরে আবার বড় পর্দায় দেখা যাবে হিরণকে। মৌলিক গল্পের উপর তৈরি পারিবারিক ছবি ‘জিও জামাই’। টোটাল কমেডি।

নারী অধ্যুষিত এক কোম্পানিতে হঠাৎ চাকরির সুযোগ পায় আদিত্য রায়। ডিভোর্সি বাবা-মায়ের সন্তান আদিত্য বড় হয়েছে কাকার কাছে। নতুন চাকরির জায়গা তার আলাপ হয় দিয়ার সঙ্গে। সেই আলাপ ভালোবাসায় গড়াতে সময় নেয় না।

আপাতদৃষ্টিতে সুখী পরিবারের মেয়ে দিয়া। এই বিষয়টাও আকর্ষণ করে আদিত্যকে। কিন্তু খোঁজ নিয়ে সে জানতে পারে, বাইরে থেকে যা দেখা যায়, তা সবসময় সত্যি হয় না। তা হলে সত্যিটা কী? তা দেখতে অপেক্ষা করতে হবে আগামী বছর ছবির মুক্তি পর্যন্ত।

‘জিও জামাই’-এ আদিত্য চরিত্রে অভিনয় করছেন হিরণ। দিয়া চরিত্রে রয়েছেন ঈশানী ঘোষ। এছাড়া অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন রজতাভ দত্ত, তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী, মৌমিতা চট্টোপাধ্যায়। পুরো ছবির শুটিং হয়েছে ভাইজাকের বিভিন্ন লোকেশনে।

ঢাকাটাইমস/১৫নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :