ওমরাহ করতে গেলেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ নভেম্বর ২০১৯, ১১:৫৩ | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১১:৩২

জুয়াড়ির প্রস্তাবে সাড়া না দিয়েও সে খবর গোপন করার দায়ে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানকে এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। নিষিদ্ধ হওয়ার শুরুতে গুঞ্জন উঠেছিল দেশ ছেড়ে লম্বা সময়ের জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন বাংলাদেশ কাপ্তান।

কিন্তু গুঞ্জন উড়িয়ে দিয়ে দেশে নিষেধাজ্ঞার দিনগুলো ভালোই কাটাচ্ছেন সাকিব। ক্রিকেটে নিষেধাজ্ঞার পর রাজধানীর অভিজাত পাড়ায় ফুটবলও খেলছেন। এর বাইরে গত বছরের ন্যায় এবছরও দেশের ক্রীড়াবিদদের মধ্যে সর্বোচ্চ করদাতার স্বীকারোক্তিও পেয়েছেন।

দেশের সময়টাকে ভালোভাবে উপভোগ করে এবার সত্যিই দেশের বাইরে যাচ্ছেন দেশ সেরা এই ক্রিকেটার। তবে লম্বা সময়ের জন্য নয়; বরং পবিত্র ওমরাহ হজ্জ্ব পালন করতে সৌদি গিয়েছেন সাকিব।

বৃহস্পতিবার মধ্যরাতে সৌদির উদ্দেশ্যে রওনা দিয়েছেন সাকিব আল হাসান। এমনটাই জানিয়েছেন ওয়াসিম খান। ক্রিকেটার, কোচিং স্টাফ, ক্রিকেটের অতিথিদের স্বাগত জানানো ও বিদায়ী অভ্যর্থনা জানাতে বোর্ডের পক্ষ থেকে উপস্থিত থাকেন যিনি, সেই ওয়াসিম খান রাত সোয়া ১টার দিকে নিজের ফেসবুক প্রোফাইলে এয়ারপোর্টে সাকিবের সঙ্গে একটি ছবি আপলোড করেন। 

ওয়াসিম খান জানিয়েছেন, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে সৌদির ফ্লাইটে উঠেন সাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে ওমরাহ পালন করে আগামী ২০ তারিখের মধ্যে দেশে ফিরবেন তিনি।

(ঢাকাটাইমস/১৫ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :