টয়লেট ক্লিনারের বিজ্ঞাপনে মিথিলা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১১:৪১

জনসচেতনতা বাড়াতে একটি টয়লেট ক্লিনারের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন আলোচিত অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা রশীদ। ডমেক্স বাংলাদেশ নামে একটি ফেসবুক পেজ থেকে সম্প্রতি বিজ্ঞাপনটি পোস্ট করা হয়। সেখানে টয়লেটের ব্যবহার ও পরিষ্কার পরিচ্ছন্নতা নিয়ে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য দেন অভিনেত্রী।

বিজ্ঞাপনটিতে মিথিলাকে বলতে শোনা যায়, ‘নোংরা টয়লেটের কারণে আমাদের প্রায় দুই কোটি বাচ্চা মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। কীরকম রোগ জানেন? টাইফয়েট, কলেরা, জন্ডিস। তাই আজই যোগ দিন ‘নো মোর নোংরা টয়লেট’ অভিযানে। টয়লেটের পরিচ্ছন্নতা নিয়ে কথা বলুন, আওয়াজ তুলুন।’

মিথিলা এভাবেই বিজ্ঞাপনে সবাইকে সচেতন হতে বলেছেন। আগামী ১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস। এ উপলক্ষে ‘নো মোর নোংরা টয়লেট’ স্লোগান নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের আয়োজন করা হয়েছে। পুলিশ স্টাফ কলেজ মিরপুরে সকাল নয়টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এ আয়োজন চলবে।

এই আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে ‘ডমেক্স বাংলাদেশ’ নামে ওই প্রতিষ্ঠানটি, যারা মিথিলার বিজ্ঞাপনটি তাদের ফেসবুক পেজে পোস্ট করেছে। তারা জানিয়েছে, বিশ্বরেকর্ডে ব্যবহৃত সকল পণ্য দিয়ে আগামী ১ বছর দেশের শত শত স্কুলের টয়লেটের পরিচ্ছন্নতা নিশ্চিত করা হবে। এই রেকর্ডের অংশ হতে চাইলে রেজিস্ট্রেশন করতে হবে।

ঢাকাটাইমস/১৫নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :