মায়াঙ্কের শতক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১৩:২৭

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দ্বিতীয় দিনে খেলতে নেমে তিন উইকেট হারিয়ে দ্বিশতকের ঘর পার করেছে ভারত। দ্বিতীয় দিনটা নিজের করে নিলেন ভারতীয় ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল। দ্বিতীয় দিনের শুরুতেই পূজারা, কোহলির সাজঘরে ফিরে যাওয়ার ধকল সামলে ভারতকে দ্বিশতক রান এনে দেওয়ার সঙ্গে নিজেও শতকের মাইলফলক ছুঁলেন।

দ্বিতীয় দিনের শুরুতেই ভারতীয় শিবিরে জোড়া আঘাত করেন আবু জায়েদ রাহী। ফেরালেন ভারতের ‘বিগ ফিশ’ বিরাট কোহলিকে। এলবিডব্লিউর ফাঁদে পড়ে শূন্য রানে ফিরে গেলেন ভারতের কাপ্তান। দ্বিতীয় দিনের শুরুতেই ভারত শিবিরে হানা দেন আবু জায়েদ রাহী। ইনিংসের ২৯তম ওভারের পঞ্চম বলে স্লিপে দাঁড়িয়ে থাকা সাইফ হাসানের কাছে ক্যাচ দিয়ে ফিরে যান চেতেশ্বর পূজারা। যাওয়ার আগে ৭২ বলে ৫৪ রান করেছেন এই ভারতীয় ব্যাটসম্যান।

পূজারা, কোহলির বিদায়ের পর চাপে পড়ে যায় ভারত। দক্ষ হাতে মায়াঙ্ক-রাহানে জুটি বড় পার্টনারশিপে ধকল সামলে নিয়ে ম্যাচ নিজেদের করে নিয়েছেন। দলীয় দ্বিশতকে মায়াঙ্কেরিই একশ’র উপরে রান। এই সিরিজের প্রথম সেঞ্চুরিটি করেন মায়াঙ্ক। এই প্রতিবেদনটি করা অবধি ১টি ছয়, ১৬টি চার হাঁকিয়ে ২০২ বলে ১১১ রান সংগ্রহ করেছেন তিনি।ভারতের সংগ্রহ ৬৫ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২২২ রান।

(ঢাকাটাইমস/১৫ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :