নরসিংদীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১৮:০৯

নরসিংদীর শিবপুরে পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধে আব্দুর রাজ্জাক নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার তেলিয়া শ্মশানঘাট সংলগ্ন একটি কলা বাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত রাজ্জাক শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একটি হত্যা, ১২টি ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে।

শিবপুর মডেল থানার পরিদর্শক মমিনুল ইসলাম জানান, হত্যা ও ডাকাতিসহ ১৬ মামলার আসামি রাজ্জাককে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে অস্ত্র ও সহযোগী ডাকাতদের বিষয়ে তথ্য দেয় রাজ্জাক। পরে তার দেয়া তথ্যমতে, অন্য ডাকাতদের গ্রেপ্তারের জন্য তাকে নিয়ে রাতে অভিযানে বের হয় পুলিশ। রাত ১২টার দিকে শিবপুর উপজেলার তেলিয়া শ্মশানঘাট এলাকায় গেলে রাজ্জাককে ছিনিয়ে নেয়ার উদ্দেশে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে অন্যান্য ডাকাতরা। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয় ডাকাত রাজ্জাক ও এক উপ-পরিদর্শকসহ দুই কনস্টেবল। রাতেই আহতাবস্থায় তাদের নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ডাকাত রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত তিন পুলিশ সদস্যকে জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ঘটনাস্থল থেকে চারটি রামদা, পাঁচ রাউন্ড গুলি, একটি একনলা বন্দুক ও একটি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/প্রতিনিধি/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :