‘দীপক’ ও ‘আগারওয়াল’ ভোগাচ্ছে টাইগারদের!

প্রকাশ | ১৫ নভেম্বর ২০১৯, ১৮:৪৪

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

ভারত সফরে যাওয়ার আগেই বড়সড় ধাক্কা খায় বাংলাদেশ। ক্রিকেট জুয়াড়ির কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়া এবং সেটি আইসিসিকে না জানানোর অপরাধে দুই বছরের জন্য (এক বছর স্থগিত নিষেধাজ্ঞা) নিষিদ্ধ হন সাকিব আল হাসান। আর এই জুয়াড়ির নাম ছিল দীপক আগারওয়াল। যিনি একজন ভারতীয় নাগরিক।

এমন ধাক্কার পর ভারত সফরে গিয়ে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জয় পায় বাংলাদেশ। তাতে কিছুটা স্বস্তি ফেরে টাইগার শিবিরে। তবে, দ্বিতীয় ম্যাচে হেরে যায় বাংলাদেশ। নাগপুরে অনুষ্ঠিত তৃতীয় ম্যাচে জিতে সিরিজ জেতার সুযোগ ছিল মাহমুদউল্লাহ রিয়াদদের সামনে।

ম্যাচটিতে দারুণভাবে এগোচ্ছিল বাংলাদেশ। কিন্তু জয়ের পথে গিয়েও হতাশ হয়ে ফিরতে হয় টাইগারদের। স্বাগতিকদের দেয়া ১৭৫ রানের জবাবে নাঈম শেখের ঝড়ো ব্যাটিংয়ে জয়ের পথে থাকা বাংলাদেশের ব্যাটিং লাইন একাই ধসিয়ে দেন দীপক চাহার। হ্যাটট্রিক সহ ৭ রানে ৬ উইকেট নেন পেসার দীপক।

টি-টোয়েন্টি সিরিজ শেষে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু করেছে বাংলাদেশ। ইন্দোরে সিরিজের প্রথম টেস্টে আজ শেষ হয়েছে দ্বিতীয় দিন। এখানে আছেন আরেক আগারওয়াল। তবে, তিনি জুয়াড়ি আগারওয়াল নন। ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল।

শুক্রবার এই মায়াঙ্ক আগারওয়াল করেছেন ডাবল সেঞ্চুরি। তিনি আউট হয়েছেন ২৪৩ রান করে। তারই ডাবল সেঞ্চুরিতে ম্যাচে এখন বড় ব্যবধানে হারের শঙ্কায় মুমিনুল হকের দল। ভারত সফরে ঘুরেফিরে ‘দীপক’ ও ‘আগারওয়াল’ই যেন বাধা হয়ে দাঁড়াচ্ছে টাইগারদের সামনে।

(ঢাকাটাইমস/১৫ নভেম্বর/এসইউএল)