কলেজছাত্র ফাহিম হত্যায় আরেকজন গ্রেপ্তার

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ২১:৪৫

রাজশাহীর কলেজছাত্র আব্দুল্লাহ আল-ফাহিম হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আজমীর হাসানকেও গ্রেপ্তার করেছে পুলিশ। আজমীর মহানগরীর ভাটাপাড়া কামালখাঁর মোড় এলাকার বাসিন্দা।

শুক্রবার সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এক বিজ্ঞপ্তিতে আজমীরকে গ্রেপ্তারের তথ্য জানিয়েছেন। তিনি জানান, সকালে নিজের বাড়ির সামনে থেকেই আজমীরকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, আজমীরের শ্বাসকষ্ট রয়েছে। গ্রেপ্তারের পর অসুস্থ অনুভব করছিল। তাই তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর তাকে গ্রেপ্তার করে হাসপাতালে ভর্তি করার বিষয়টি আদালতকেও জানানো হয়েছে। আজমীর সুস্থ হলে তাকে কারাগারে পাঠানো হবে।

এর আগে বুধবার রাতে এ মামলার আরেক আসামি রাকিব হাসান আবিরকে গ্রেপ্তার করা হয়। তার বাবার নাম আবুল হোসেন। তিনি আরএমপি সদর দপ্তরের অফিস সহকারী। ভাটাপাড়া এলাকা তিনি ভাড়া থাকেন। গ্রামের বাড়ি ফরিদপুর। আজমীরকে গ্রেপ্তারের মধ্যদিয়ে মামলার সব আসামিই আইনের আওতায় এলো।

গত বুধবার বিকালে আজমীর ও আবির তাদের ‘প্রেমিকাদের’ নিয়ে নগরীর পবা নতুনপাড়া এলাকায় আড্ডা দিচ্ছিলেন। তখন এলাকার ছেলে ফাহিম ও তার দুই বন্ধু তাদের বলেন, এ এলাকায় আড্ডা দেয়া যাবে না। আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। কিছুক্ষণ পর ফাহিমের মৃত্যু হয়।

ফাহিম রাজশাহীর শহীদ বুদ্ধিজীবী সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। তাকে হত্যার ঘটনায় দুজনকে আসামি করে মামলা করেন তার বাবা গোলাম হাসান। এ মামলায় অভিযুক্ত দুই বখাটের ‘প্রেমিকাদেরই’ ঘটনার সাক্ষী করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :