লক্ষ্মীপুরে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৯, ২১:৩৯

লক্ষ্মীপুর শহরের গেঞ্জিহাটা মাইনউদ্দিন স্টোরের গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ করেছে আইন শৃঙ্খলা বাহিনী। এসময় অবৈধভাবে পেঁয়াজ গুদামজাতের অভিযোগে মাইনউদ্দিন স্টোরের গুদাম ও প্রতিষ্ঠান সিলগালা করা হয়। তবে প্রতিষ্ঠানটির মালিক পালিয়ে গেছেন। শনিবার রাত ৮টার দিকে শহরে গেঞ্জিহাটা সড়কে এ অভিযান চালানো হয়।

জাতীয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থা (এনএসআই) গোপন সংবাদে আইন শৃঙ্খলা বাহিনী নিয়ে গেঞ্জিহাটা মাইন উদ্দিন স্টোরের গুদামে তল্লাশি চালায়। এসময় গুদামে অবৈধভাবে রাখা ৪২ বস্তা পেঁয়াজ জব্দ করে তারা। একপর্যায়ে খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাইনউদ্দিন স্টোরের গুদাম ও প্রতিষ্ঠানটি সিলগালা করে দেন।

এদিকে পেঁয়াজের মূল্য ২২০ টাকা রাখার অভিযোগে শহরের কার্তিক স্টোর নামে আরেক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা এবং মূল্য তালিকা না থাকায় অন্য প্রতিষ্ঠানকে এক হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, পেঁয়াজ গুদামজাত করার অভিযোগে একটি গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ করা হয়। এসময় ওই গুদাম এবং প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :