ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া?

প্রকাশ | ১৭ নভেম্বর ২০১৯, ১১:৪৭ | আপডেট: ১৭ নভেম্বর ২০১৯, ১১:৫৩

বিনোদন ডেস্ক

বলিউডের বচ্চন পরিবারে আবারও সুখবর। আসতে চলেছে নতুন অতিথি। গত কয়েক দিন ধরে ইন্ডাস্ট্রির ভেতরে এই চাপা ফিসফাসই শোনা যাচ্ছে। কয়েকদিন আগে ভাগ্নীর বিয়েতে ভারতের ধনকুবের মুকেশ আম্বানী জমকালো এক পার্টি দিয়েছিলেন। এ উপলক্ষে চাঁদের হাট বসেছিল আম্বানীদের বাড়িতে।

আম্বানীদের পার্টিতে শাহরুখ খান, অনিল কাপুরের পাশাপাশি অভিষেক বচ্চন ও তার সুপারস্টার স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনও উপস্থিত হয়েছিলেন। অভিষেক পরেছিলেন কালো সেমি ফরমাল শার্ট এবং একই রঙের ট্রাউজার্স। ঐশ্বরিয়ার পরনে ছিল উজ্জ্বল লাল আনারকলি।

সেই অনুষ্ঠানে তোলা অভিষেক-ঐশ্বরিয়ার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই গুঞ্জন জোরালো হয়ে যায়। যে ছবিগুলো ভাইরাল হয়েছে সেগুলোর বেশ কয়েকটিতে দেখা গেছে, ওড়না একটু নিচে পেটের কাছে নামিয়ে রেখেছেন মিস ইউনিভার্স ঐশ্বরিয়া।

ব্যাস, এ ছবি দেখেই নেটিজেনদের একাংশ প্রশ্ন তোলেন, তবে কি ‘বেবি বাম্প’ লুকাচ্ছেন ঐশ্বরিয়া? কেউ আবার লিখেছেন, ‘ওনাকে তো আগের থেকে বেশ খানিকটা মোটা লাগছে। উনি কি সন্তানসম্ভবা?’

যদিও এ ব্যাপারে বচ্চন পরিবারের তরফ থেকে এখনও কোনো মন্তব্য করা হয়নি। তবু চর্চা চলছে জোরকদমে। কেউ কেউ তো আবার এও বলছেন, ‘আরাধ্যা হওয়ার সময়ও বেশ কিছুদিন প্রেগন্যান্সির কথা চেপে রেখেছিলেন অ্যাশ। এবারও হয়তো সেই পথে হাঁটছেন তিনি।’

২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বরিয়া দম্পতির প্রথম সন্তান আরাধ্যা রাই বচ্চনের জন্ম হয়। সে সময় বচ্চন পরিবার ভেসে গিয়েছিল খুশির জোয়ারে। আবারও কি ‘দাদাজি’ হতে চলেছেন বিগ-বি অমিতাভ বচ্চন? সদ্যোজাতের হাসিতে খিলখিলিয়ে উঠতে চলেছে জলসার প্রতিটি কোণ? উত্তর মিলবে সময় হলেই।

ঢাকাটাইমস/১৭নভেম্বর/এএইচ