ড. এরতেজার সঙ্গে বেরোবির শিক্ষকদের সৌজন্য সাক্ষাৎ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৯, ০৮:১৯

উত্তরবঙ্গের শিক্ষার্থীদের পাশাপাশি সারা বাংলাদেশের ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষায় এই বিশ্ববিদ্যালয় অসামান্য অবদান রাখা প্রতিষ্ঠানটির নাম বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়। এই অনন্য সাধারণ শিক্ষা প্রতিষ্ঠানটির উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিম উল্লাহর নেতৃত্বে রবিবার সন্ধ্যায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বোর্ডের সদস্য, দৈনিক ভোরের পাতা, দ্যা পিপলস টাইমস সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

দেশের সর্বোচ্চ ব্যবসায়ীদের সংগঠন এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসানের ই-কমার্সভিত্তিক বাণিজ্যিক প্রতিষ্ঠান বাজার২৪. লিমিটেডের অফিসে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সৌজন্য সাক্ষাতের সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বোর্ডের সদস্য ড. কাজী এরতেজা হাসান বিশ্ববিদ্যালয়টির শিক্ষকদের উদ্দেশে বলেন, আপনারাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রীর আদর্শিক চিন্তা চেতনা আগামী দিনের শিক্ষার্থীদের মধ্যে তুলে ধরতে পারেন। এই ব্রত নিয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যাবেন এমনটাই প্রত্যাশা করি বলে দাবি করেন ড. কাজী এরতেজা হাসান।

এসময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিম উল্লাহ সবার উদ্দেশ্যে বলেন, বাংলাদেশিরা বীরের জাতি, এ জাতি কখনোই মাথা নিচু করে চলতে পারে না। একজন শিক্ষক হিসাবে সবারই উচিত আগামী প্রজন্মের শিক্ষার্থীদের সঠিক ইতিহাস ভিত্তিক শিক্ষা দান করে দেশপ্রেমিক মানুষ হিসাবে গড়ে তোলা।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :