এপেক্স ক্লাব অব বগুড়ার কমিটি

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৯, ১৮:২৮

এপেক্স ক্লাব অব বগুড়ার উদ্যোগে একটি চাইনিজ রেস্টুরেন্টে সোমবার বার্ষিক সাধারণ সভা হয়েছে। এপেক্স ক্লাব অব বগুড়ার সভাপতি গোলাম মোস্তফা জিয়নের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের এলজি পিএনপি এএইচএম মশিউর রহমান।

বার্ষিক সাধারণ সভায় ২০২০ সালের জন্য আব্দুল ওয়াদুদকে প্রেসিডেন্ট, ফেরদৌসী আক্তার রুনাকে সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট, আহসান হাবিব সেলিমকে জুনিয়র ভাইস-প্রেসিডেন্ট, গোলাম মোস্তফা জিয়নকে আইপিপি ও এক্সপেনশন ডিরেক্টর, রেজাউল করিমকে সেক্রেটারি অ্যান্ড ডিএনই, নুরুল ইসলাম আকন্দকে ট্রেজারার, আরিফুর রহমান সুজনকে সার্ভিস ডিরেক্টর, কোহিনুর খানমকে মেম্বারশিপ অ্যান্ড এ্যাটেনডেন্স ডিরেক্টর, ওমর ফারুককে ফেলোশিপ অ্যান্ড পাবলিক রিলেশন ডিরেক্টর, মোস্তাকিম হোসাইনকে পাবলিক স্পিকিং অ্যান্ড ডিবেটিং ডিরেক্টর ও সাইফুল ইসলামকে সার্জেন্ট-এ্যাট-আর্মস করে ১১ সদস্যবিশিষ্ট বোর্ড অব ডাইরেক্টরস গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন বগুড়া বারের আইনজীবী আমিরুল ইসলাম, সদস্য ছিলেন একেএম রাজিউল্লাহ ও সায়েদুল ইসলাম।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন- বগুড়ার জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার, পিরোজপুর জেলার জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, বগুড়ার বিচারক (জেলা ও দায়রা জজ) একেএম ফজলুল হক, বগুড়ার স্পেশাল জজ (জেলা ও দায়রা জজ) এমরান হোসেন চৌধুরী, প্রশাসনিক ট্রাইব্যুনাল, বগুড়ার বিচারক মোজাম্মেল হোসেন চৌধুরী, বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রবিউল আউয়াল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- এপেক্স বাংলাদেশের এনইডি মাহমুদুল হক সাবু, জেলা-৭ এর গভর্নর কেএম জাহাঙ্গীর আলম, জেলা-৭ এর গভর্নর ইলেক্ট জহুরুল ইসলাম, পিডিজি-৭ আমিরুল ইসলাম, পিডিজি-৭ সায়েদুল ইসলাম, রোটারি ক্লাব অব বগুড়ার পাস্ট প্রেসিডেন্ট রোটা. মোস্তাফিজার রহমান, লাইফ মেম্বার একেএম রাজিউল্লাহ, আল মাহমুদ, ইনামুল হক রঞ্জু, এপেক্স ক্লাব অব গাইবান্ধার প্রেসিডেন্ট রোকনুজ্জামান পলাশ, এপেক্স ক্লাব অব গোবিন্দগঞ্জের প্রেসিডেন্ট শাহারুল ইসলাম টিটু, এপেক্স ক্লাব অব করতোয়ার সভাপতি আনিসুর রহমান, বগুড়া বারের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, আইপিপি শফিকুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :