টাইগারের সঙ্গে সার্বিয়ায় শ্রদ্ধা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৯, ০৮:৫৬

বলিউডের এই সময়ের জনপ্রিয় জুটি শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। ২০১৬ সালে একটি মাত্র ছবি ‘বাঘি’ দিয়েই তারা দর্শকের পছন্দের তালিকায় স্থান করে নেন। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল এই ছবি। দর্শকের মন ভরিয়েছিল টাইগার-শ্রদ্ধার রসায়নও। তা সত্ত্বেও ‘বাঘি টু’-তে টাইগারের বিপরীতে দিশা পাটানিকে কাস্ট করেন নির্মাতারা। সেটিও সুপারহিট।

তবে ‘বাঘি’ ফ্রাঞ্চাইজের তৃতীয় ছবিতে আবারও টাইগার শ্রফের নায়িকা হয়ে এসেছেন প্রথম কিস্তির শ্রদ্ধা কাপুর। এবারের ছবিটি পরিচালনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ‘বাঘি থ্রি’র শুটিংয়ে সম্প্রতি টাইগারের সঙ্গে সার্বিয়ায় উড়ে গেছেন শ্রদ্ধা। শুটিংয়ের ফাঁকে তারা ঘুরে বেড়াচ্ছেন বরফে ঢাকা দেশটির নানা স্থানে। তুলছেন ছবিও, করছেন ভিডিও।

শুটিং ও সার্বিয়ায় ঘুরে বেড়ানোর ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা। তার মধ্যে সাম্প্রতিক হল নায়িকার বেলগ্রেড সফরের কিছু ছবি ও ভিডিও। ইনস্টাগ্রামে এই সব পোস্ট করে তিনি লিখেছেন, ‘কখনও এক্সপ্লোর করা থামাবে না।’ অন্যদিকে টাইগারও তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেন।

টাইগার-শ্রদ্ধার ‘বাঘি থ্রি’ মুক্তি পাবে ২০২০ সালে। তবে এখনও তারিখ ঠিক হয়নি। টাইগার অভিনীত শেষ ছবি ‘ওয়ার’। গুরু হৃত্বিকের সঙ্গে করা এ ছবি দারুণ ব্যবসাসফল। এদিকে শিগগিরই মুক্তি পাবে শ্রদ্ধার ‘স্ট্রিট ড্যান্সার’। নায়ক বরুণ দাওয়ান। শ্রদ্ধাকে শেষ দেখা গেছে প্রভাসের বিপরীতে ‘সাহো’ এবং সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘ছিছড়ে’ ছবি দুটিতে।

ঢাকাটাইমস/১৯ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :