সৃজিত-মিথিলার বিয়ে ডিসেম্বরে!

প্রকাশ | ১৯ নভেম্বর ২০১৯, ১২:২৬ | আপডেট: ১৯ নভেম্বর ২০১৯, ১৪:১০

বিনোদন প্রতিবেদক

অবশেষে হয়তো দীর্ঘ কয়েক মাসের গুঞ্জনই সত্যি হতে চলেছে। বিয়ে করতে চলেছেন কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি এবং বাংলাদেশি অভিনেত্রী, উপস্থাপিকা ও সমাজকর্মী মিথিলা রশীদ। এ বছরের ডিসেম্বরে তাদের বিয়ে করার সম্ভাবণা রয়েছে। অতি সম্প্রতি মিথিলার পারিবারিক একটি সূত্র গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছে।

তবে ভারতের টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারিতে বিয়ে করবেন সৃজিত ও মিথিলা। পত্রিকাটির অনলাইন সংস্করণে তা নিশ্চিত করেছেন পরিচালক সৃজিতের এক ঘনিষ্ঠ বন্ধু। তবে এ ব্যাপারে জানতে মিথিলার সেলফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশি সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খানের সাবেক স্ত্রী মিথিলার সঙ্গে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির পরিচয় হয় চলতি বছরে। গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওর কাজে গত এপ্রিলে কলকাতা গিয়েছিলেন মিথিলা। এই মিউজিক ভিডিওতে মিথিলার বিপরীতে কাজ করেছিলেন কলকাতার তিনজন। তাদেরই একজন সৃজিত।

তখন থেকেই সৃজিত ও মিথিলার মধ্যে ঘনিষ্ঠতা। সে সময় মিথিলাকে কলকাতার বিভিন্ন জায়গা ঘুরে দেখান সৃজিত। এরপর রোজার ঈদের ছুটিতে কলকাতায় গিয়ে সৃজিতের সঙ্গে দেখা করেন মিথিলা। দুর্গা পুজার উৎসবেও কলকাতায় তাদের একসঙ্গে দেখা যায়। এছাড়া এ বছর সৃজিতের জন্মদিনে তার ঘরোয়া পার্টিতে গিয়ে কেকও কাটেন মিথিলা।

সবশেষ এই জুটিকে একসঙ্গে দেখা গেছে ঢাকার আর্মি স্টেডিয়ামে সদ্য শেষ হওয়া ফোক ফেস্ট অনুষ্ঠানে। অর্থাৎ যেখানে উৎসব সেখানেই সৃজিত-মিথিলা। আর এসব কিছু দেখে শুরু থেকেই তাদের প্রেমের গুঞ্জন চলছিল, তারপর বিয়ের। সাম্প্রতিক খবর সত্যি হলে, তাদের সেই প্রেম ও বিয়ের গুঞ্জন খুব শিগগিরই সত্যে রূপ নেবে। সেই পর্যন্ত অপেক্ষা।

ঢাকাটাইমস/১৯নভেম্বর/এএইচ