ইমরানের সঙ্গে চুমুতে আপত্তি, বাদ নায়িকা

বিনোদন ডেস্ক
| আপডেট : ২০ নভেম্বর ২০১৯, ১৫:৩৬ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ১৫:২৮

‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি ও বিগ-বি অমিতাভ বচ্চন অভিনীত আগামী ছবি ‘চেহরে’ থেকে সরিয়ে দেয়া হয়েছে অভিনেত্রী কৃতি খারবান্দাকে। সম্প্রতি এমন খবরে তোলপাড় গোটা বলিউড। কারণ কেন কৃতিকে সরিয়ে দেয়া হল, এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে বেরিয়ে এসেছে চমকপ্রদ তথ্য।

বলিউড সূত্রে খবর, পরিচালক রুমি জাফরির ‘চেহরে’ ছবিতে অভিনয়ের জন্য অনেক আগেই চুক্তিবদ্ধ হন কৃতি খারবান্দা। মুম্বাইতে তিনি দুইদিন শুটিংও করেন। এরপরই ইমরান হাশমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুমুর দৃশ্যে অভিনয়ের কথা বলা হয় কৃতিকে। কিন্তু তাতে ঘোর আপত্তি তোলেন নায়িকা।

কৃতির দাবি, চুমু বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না ছবির গল্পে। তাও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তাকে চাপ দেয়া হয়। এরপরই তিনি বেঁকে বসেন। তাতেই ছবি থেকে তাকে সরিয়ে দেয়া হয়। অভিনেত্রী বলেন, ‘ঘনিষ্ঠ ও চুমুর দৃশ্যে অভিনয় করা বা না করা যার যার নিজস্ব ব্যাপার।’

কৃতি খারবান্দা বর্তমানে তার ‘পাগলপন্থি’ ছবির প্রমোশনে ব্যস্ত। এই ছবির শুটিং সেট থেকেই অভিনেতা পুলকিত স¤্রাটের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়ে পড়েন বলে গুঞ্জন। কয়েকদিন আগে মুক্তি পায় ‘হাউজফুল ফোর’। এ ছবিতে কৃতি বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন।

ঢাকাটাইমস/২০নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :