মাদারীপুরে হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন

প্রকাশ | ২০ নভেম্বর ২০১৯, ১৫:৩৭ | আপডেট: ২০ নভেম্বর ২০১৯, ১৫:৪৯

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
মাদারীপুর

মাদারীপুরে সদর উপজেলার ছিলারচর এলাকায় টুটুল সরদার হত্যা মামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এই আদেশ দেন। আসামিরা পলাতক থাকায় তাদের অনুপস্থিতিতেই রায় ঘোষণা করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার ঝাউদি গ্রামের  সালাম মোল্লার ছেলে আলামিন এবং একই উপজেলার টুবিয়া গ্রামের সৈয়দ হাওলাদারের ছেলে আল আমিন।

মামলার বিবরণে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার ছিলারচর এলাকার আলতু সরদারের ছেলে টুটুল সরদারকে ২০১৩ সালের ১১ ডিসেম্বর ডেকে নিয়ে দুই আসামি হত্যা করে। নিহত টুটুল ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো। ঘটনার দিন নিহত টুটুলের মোটরসাইকেল ভাড়া নিয়ে নিয়ে আসামিরা তাকে হত্যা করে লাশ টুকরো টুকরো করে মাটিতে পুতে রেখে মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা করে। মামলায় দুই আসামির নামে চার্জশিট প্রদান করা হয়। 

মাদারীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান সিং বলেন, সাক্ষ্য প্রমাণে আসামিদের দোষী সাব্যস্থ করে দুই  আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছে। অনাদায়ে তিন মাসের কারদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

ঢাকাটাইমস/২০নভেম্বর/ইএ