বেনাপোল সীমান্তে দালালসহ ৫৪ জন আটক

প্রকাশ | ২০ নভেম্বর ২০১৯, ১৬:৩৭

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস

বেনাপোল ও দৌলতপুর সীমান্ত দিয়ে পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় এক দালালসহ ৫৪ নারী, পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি। বুধবার পৃথক এ অভিযানে তাদের আটক করা হয়। তাদের বাড়ি খুলনা, বাগেরহাট, নড়াইল, যশোর জেলায়।

বিজিবি বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওহাব জানান, গোপন সংবাদে জানতে পারি পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বিপুলসংখ্যক লোক বাংলাদেশে প্রবেশ করে শিকড়ি বটতলা মাঠে অবস্থান করছে। এ সময় বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৫ জন নারী-পুরুষ শিশুকে আটক করেন।

অপর দিকে দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেন জানান, তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল ভোরে গাতীপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ২৪ নারী, পুরুষ ও শিশুকে আটক করা হয়।

এ দিকে সকালে সাদিপুর সীমান্তে দালালসহ পাঁচজনকে আটক করেছে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা। এ দিকে সকালে সাদিপুর সীমান্তে দালালসহ পাঁচজনকে আটক করেছে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা। আটক পাচারকারী আলমগীর হোসেন বেনাপোল ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সুবেদার আব্দুল ওহাব।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএ)