হাসপাতালে কাতরাচ্ছেন ধর্ষিতা গৃহবধূ

সাইমুম সাব্বির শোভন, জামালপুর
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ১৮:৫১

হাসপাতালের বেডে শুয়ে এখনও কাতরাচ্ছেন গণধর্ষণের শিকার এক গৃহবধূ। অভিযুক্তরা তার স্বামীকে হত্যা করা এবং হত্যার ঘটনাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টায় মুষড়ে পড়েছেন ওই গৃহবধূ। সঠিক বিচার পাবেন কিনা, এ বিষয়ে তার মনে দেখা দিয়েছে সংশয়। এই ঘটনা ভিন্ন দিকে বইতে পারে বলেও অভিযোগ করেন তিনি।

এ ঘটনায় সোমবার রাতে গ্রেপ্তার শাওনকে তিন দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

অপরদিকে সংবাদ সম্মেলন করেছে অভিযুক্তের পরিবার। বুধবার দুপুরে হাসপাতালে গিয়ে দেখা যায়, বেডে শুয়ে ব্যথায় এখনও কাতরাচ্ছেন ধর্ষিতা গৃহবধূ। পাশে বসে আছেন শ^শুর ইমান আলী। তাদের চোখেমুখে শঙ্কা। মারধরের পর ফাঁস দিয়ে ছেলেকে মেরে ফেলায় ভেঙে পড়েছেন বাবা ইমান আলীও।

ইমান আলী বলেন, ‘চেয়ারম্যান ও ধর্ষকদের পরিবারের লোকজন মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন। আমরা বাড়ি যেতে পারছি না। সবসময় আতঙ্কে আছি। আমি আমার ছেলের হত্যাকারী ও পুত্রবধূর ধর্ষকদের ফাঁসি চাই।’

ধর্ষণের শিকার গৃহবধূ বলেন, ‘শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক ফণি মাস্টার গণধর্ষণ ও আমার স্বামী হত্যার ঘটনা ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছেন। শুধুমাত্র একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়ে কান্নায় ভেঙে পড়েন ধর্ষিতা গৃহবধূ।

অপরদিকে, খলিলুর রহমানের মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন ও নির্দোষদের আসামি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আসামি শাওন ও রফিজের পরিবারবর্গ। মঙ্গলবার বেলা ১২টার দিকে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গ্রেপ্তার শাওনের বড় ভাই মঞ্জুরুল ইসলাম। তিনি জানান, ঘটনার দিন ছানোয়ার হোসেন ধর্ষিতা গৃহবধূকে প্রকাশ্যে মারধর করে। তবে ধর্ষণ করেছে কিনা এটা তাদের জানা নেয়। তার ভাই শাওন ও রফিজ উদ্দিন এই ঘটনার সাথে জড়িত নয়। পূর্বশত্রুতার জেড় ধরে তাদের আসামি করা হয়েছে। তারা অবিলম্বে শাওনের মুক্তি ও ঘটনার সাথে জড়িত আসল ব্যক্তিদের বিচারের দাবি জানান।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :