সৈয়দপুরে আগুনে ১৭ পরিবারের সব পুড়ে ছাই

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ২১:১৫

নীলফামারীর সৈয়দপুর শহরের দুর্গামিল ক্যাম্পে আগুনে ১৭টি পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়েছে। বুধবার বিকাল পৌনে ৩টার দিকে রান্নার চুলা থেকে এ আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ক্যাম্পের মোজাম্মেলের বাড়ির চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা আশেপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। আগুনে মোজাম্মেল, কাল্লু, আরমান, সুজন, আজাদ, মোস্তফা, কাল্লু, জাহিদ, সোলেমান কোরেশী, বেচন, শাহাজাদা, মুর্তজা, নয়ন, নেহাল, বিক্কু ও কালার বাড়ি, ঘরের মধ্যে রক্ষিত আসবাবপত্র, গৃহস্থালি জিনিসপত্র, কাপড়, বিছানাপত্রসহ সকল প্রকার অস্থাবর সম্পদসহ নগদ সাত লাখ টাকা পুড়ে গেছে। এতে ১৭টি পরিবারের মোট ৭০ লাখ টাকা ক্ষতি হয়েছে।

সৈয়দপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু বলেন, ক্যাম্পে বসবাসকারী দরিদ্র লোকগুলোর সর্বস্ব পুড়ে গেছে। খোলা আকাশে নিচে তারা অবস্থান করছে। ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে আমরা পৌর পরিষদের পক্ষ থেকে দাঁড়িয়েছি। প্রাথমিকভাবে অসহায় মানুষগুলোর জন্য সহযোগিতাস্বরূপ খাবার ও বস্ত্রের ব্যবস্থা করা হচ্ছে।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মাহমুদুল হাসান জানান, ক্ষতির পরিমাণ নির্ধারণ করা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে, প্রায় ৭০ লাখ টাকা মালামাল পুড়ে গেছে।

সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার ঢাকা থেকে মুঠোফোনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর খোঁজ-খবর নিয়েছেন।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :