রাজশাহীর চার ইউপি চেয়ারম্যানের শপথ

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ২২:৪৫

রাজশাহীর বাঘা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নব-নির্বাচিত চেয়্যারমানরা শপথগ্রহণ করেছেন। বুধবার বিকালে জেলা প্রশাসক হামিদুল হক তার কার্যালয়ের সম্মেলন কক্ষে তাদের শপথ বাক্য পাঠ করান।

শপথ নেওয়া চেয়্যারম্যানরা হলেন- উপজেলার ১ নম্বর বাজুবাঘা ইউনিয়নের ফিরোজ আহমেদ, ২ নম্বর গড়গড়ি ইউনিয়নের রবিউল ইসলাম, ৩ নম্বর পাকুরিয়া ইউনিয়নের মেরাজুল ইসলাম মেরাজ ও ৪ নম্বর মণিগ্রাম ইউনিয়নের সাইফুল ইসলাম।

শপথগ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসক হামিদুল হক বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সবচেয়ে নিচের ধাপ ইউনিয়ন পরিষদ। কিন্তু সবচেয়ে বেশি তৃণমূল পর্যায়ে কাজ করা সম্ভব ইউনিয়ন পরিষদ থেকেই। তাই নবনির্বাচিত চেয়্যারম্যানরা এখন থেকে আইন ও নীতিমালা মেনে চলে তৃণমূল মানুষের জন্য কাজ করবেন। তবেই সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।

জেলা প্রশাসকের সাথে একমত প্রকাশ করেন নবনির্বাচিত চেয়্যারম্যানেরা। শপথগ্রহণ শেষে তারা নিজের এলাকার উন্নয়নের জন্য কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। এর পাশাপাশি ইউনিয়ন পরিষদের সব সেবা জনগণের কাছে পৌঁছে দেবার প্রত্যয় ব্যক্ত করেন। জনগণ যেন ইউনিয়ন পরিষদের সব নাগরিক সুযোগ-সুবিধা পান সেই প্রতিশ্রুতিও দেন তারা।

গত ১৪ অক্টোবর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদের নির্বাচনে এই চার চেয়ারম্যান জয়লাভ করেন।

শপথগ্রহণ শেষে জেলা প্রশাসক তাদের ফুল দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিবাগের রাজশাহী বিভাগের উপ-পরিচালক পারভেজ রায়হান, সহকারী পরিচালক নাজমুন নাহার, বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা, বাঘা উপজেলা পরিষদের চেয়্যারম্যান লায়েব উদ্দিন লাভলু প্রমুখ।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :