গোপালগঞ্জে কাভার্ডভ্যানচাপায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জ
| আপডেট : ২১ নভেম্বর ২০১৯, ১৪:২৫ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৯, ১৩:৫২

গোপালগঞ্জে কাভার্ড ভ্যান ও ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন এক যুবক।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহতদের একজনের নাম মুঞ্জুর সরদার (৫০)। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে। নিহত অপরজন হলেন ভ্যানচালক মান্নান সিকদার (৪৫)। তিনি নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার শংকর পাশা গ্রামের আয়েনউদ্দিন সিকদারের ছেলে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত মঞ্জুর সরদারের ছেলে হৃদয় সরদার (২২)। তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকাগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ড ভ্যান (ঢাকা-মেট্রো-উ-১২-০৪৩৫) ঘটনাস্থলে বিপরীতমুখি একটি যাত্রীবাহী ইঞ্জিন চালিত ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যান চালকসহ দুইজন ঘটনাস্থলে নিহত হন এবং অপর একজন আহত হন।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।পরে পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করে কিন্তু ড্রাইভার পালিয়ে যায়। গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদেকুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভাঙ্গা হাইওয়ে থানার পরিদর্শক মোঃ আতাউর রহমান ঢাকাটাইমসকে জানান, দুর্ঘটনার পর কাভার্ডভ্যান চালক গাড়ি রেখে পালিয়েছে। গাড়িটি আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/২১নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :