‘ভুল চিকিৎসায়’ শিক্ষিকার মৃত্যু: প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৯, ২১:৪৩

ব্রাহ্মণবাড়িয়ায় শহরের খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে ‘ভুল চিকিৎসায়’ নওশিন আহম্মেদ দিয়া নামে এক সহকারী শিক্ষক মৃত্যুর ঘটনায় আসামিদের শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে নওশিন আহমেদের স্কুল ক্রিসেন্ট কিন্ডার গার্টেন ও তার পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের হাতে এ স্মারকলিপি তুলে দেয়া হয়।

স্মারকলিপিতে ক্রিসেন্ট কিন্ডার গার্টেন ও সূর্যমুখী কিন্ডার গার্টেনের শিক্ষক-শিক্ষিকাসহ বিপুলসংখ্যক অভিভাবকের স্বাক্ষর রয়েছে। এরপর জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ও সিভিল সার্জন বরাবরও স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় দিয়ার বাবা ও মামলার বাদী শিহাব উদ্দিন গেন্দু, শ্বশুর জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সাবেক ভাইস-চেয়ারম্যান এবিএম তৈমুর, ক্রিসেন্ট কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মরিয়ম আক্তার, স্কুল পরিচালনা কমিটির সহ-সভাপতি হাবিব উল্লাহ, কার্যকরী সদস্য সৈয়দ তানবীর হোসেন কাউসার, মামলার আইনজীবী মোশারফ হোসেন ও স্কুলের শিক্ষিক/শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সদরের পৌর এলাকার সহকারী শিক্ষিকা নওশীন আহাম্মদ দিয়া গর্ভবতী অবস্থায় ৩০ অক্টোবর খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হন। আগাম অপারেশনের মাধ্যমে ডেলিভারি করা হয়। ৪ নভেম্বর আবার শরীর খারাপ হলে তাকে ওই হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের পরিচালক ডাক্তার ডিউক চৌধুরী, অরুনেশ্বর পাল অভি ও শাহাদাত হোসেন রাসেল মৃত্যু হতে পারে জেনেও দিয়ার ভুল চিকিৎসা এবং ভুল ইনজেকশন ও ওষুধ প্রয়োগ করেন। দিয়া অজ্ঞান হয়ে পড়লে তার মুখে অক্সিজেন দিয়ে দুপুরে ঢাকায় প্রেরণ করেন। বিকাল সাড়ে ৪টায় ঢাকা ল্যাব এইড হাসপাতালে পৌঁছলে সেখানকার চিকিৎসকরা জানান, কয়েক ঘণ্টা আগেই তার মৃত্য হয়েছে।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :