জয়পুরহাটে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানের জামিন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৯, ২২:৩৩

জয়পুরহাট জেলার তালিকাভুক্ত সন্ত্রাসী রেজোয়ান হত্যা মামলায় পুরানাপৈল ইউপি চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত জামিনে মুক্তি পেয়েছেন। বৃহস্পতিবার জেলা কারাগার থেকে মুক্ত হওয়ার পর নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে পুরানাপৈল ইউনিয়ন চত্বরে পৌঁছান।

সেখানে সমাবেশে বক্তৃতা করেন- জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, পাশর্^বর্তী রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান আহসান কবীর, দোগাছি ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রেজা, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা প্রমুখ।

বক্তারা বলেন, ‘২২ সেপ্টেম্বর দুপুরে সদর উপজেলার বড়তাজপুর গ্রামের আব্দুস সালামের ছেলে ও তালিকাভুক্ত সন্ত্রাসী রেজুয়ানকে হত্যা করে তার প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এ ঘটনার দুই দিন পর তার মা রোজিনা বেগম বাদী হয়ে পুরানাপৈল ইউপি চেয়ারম্যানসহ ১০ জনকে আসামি করে পাঁচবিবি থানায় মামলা করেন। জনপ্রিয় জনপ্রতিনিধি খোরশেদ আলম সৈকতকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় করতে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। এই মিথ্যা মামলায় তিনি ১৭ দিন কারবাস করেন উল্লেখ করে বক্তারা এর তীব্র প্রতিবাদ জানান।’

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :