শেখ হাসিনা আমাদের খুব কাছের মানুষ: মমতা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ১১:৪৫

কোনদিক ছেড়ে আজ কোনদিকে তাকাবেন ইডেনে? একদিকে ক্লাব হাউসে দাঁড়িয়ে ‘ইডেন বেল’ বাজাবেন দুই বাংলার দুই নেত্রী শেখ হাসিনা ও মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে ক্রীড়াঙ্গনের স্বপ্নের সব মুখ। হাবিবুল বাশার, নাইমুর রহমান, মাহামুদুল হাসান, আকরাম খানসহ ভারতের টেন্ডুলকর, দ্রাবিড়, কুম্বলে, আজহারউদ্দিন, গাভাসকর, কপিলদেবরা। এই মায়াবি পরিবেশের মধ্যেই আজ শুরু ইডেন গার্ডেন্সের মাঠে গোলাপি টেস্ট।

ইডেন টেস্টের রোমান্স ছাপিয়ে চর্চায় উঠছে অনেকদিন পর হাসিনার সঙ্গে মমতার সাক্ষাৎ। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এদিন মুর্শিদাবাদে সাংবাদিকদের বলেছেন, তাঁর সঙ্গে বৃহস্পতিবার সকালে হাসিনার সঙ্গে একবার কথা হয়েছে। ইডেনে দেখা হওয়ার পর তিনি আরও দু’বার হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎকার করতে যাবেন হোটেলে। বাংলাদেশের প্রধানমন্ত্রীর সূচিতেও রয়েছে মমতার সঙ্গে আলাদা সৌজন্য বৈঠকের কথা।

মমতা বলেন, ‘আমাদের খুব কাছের মানুষ শেখ হাসিনা। এপার বাংলার মানুষ তাঁকে খুব সম্মান করেন। বাংলাদেশের মানুষদেরও আমরা খুব ভালোবাসি। উনিও আমাদের খুব ভালোবাসেন। মোট তিনটি জায়গায় আমাদের দেখা হবে। সন্ধ্যা ছয়টার সময় তাজ বেঙ্গলে আলাদা করে বসব।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ কলকাতার পৌঁচার কথা রয়েছে। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখান থেকে হোটেল। তারপর সোজা ইডেন। সেখানে বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে মাঠে নেমে ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হবেন হাসিনা। তারপর দুই নেত্রী বাজাবেন ‘ইডেন বেল’। সঙ্গে থাকবেন ভারতের বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও বাংলাদেশের বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান। ম্যাচের পর হাসিনা এবং মমতাকে নিয়ে মিনিট কুড়ির একটা অনুষ্ঠান হওয়ার কথা আছে। সেখান থেকেই বিমানবন্দরে চলে যাবেন হাসিনা।

আজ দুপুর দেড়টায় ঐতিহাসিক ইডেন টেস্টে ভারতের বিরোধিতা করবে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :