আনন্দের প্রস্তাবে হৃত্বিকের ‘না’

বিনোদন ডেস্ক
| আপডেট : ২২ নভেম্বর ২০১৯, ১৪:০২ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ১২:৩৮

যশ রাজ ফিল্মসের প্রযোজনায় ‘ওয়ার’-এর অভাবনীয় সাফল্যের পরে বলিউডে ‘গ্রিক গড’ হৃত্বিক রোশন কোন পথে যাবেন, তা নিয়ে জল্পনা চলছে। ফারহা খানের ‘সত্তে পে সত্তা’ নিয়ে এখনও তিনি কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। এবার আনন্দ এল রাইয়ের রোমান্টিক কমেডি ছবির প্রস্তাব তো ফিরিয়েই দিলেন। যার জন্য পরিচালক-প্রযোজক পড়েছেন বিপদে।

শাহরুখ খান অভিনীত ‘জিরো’র ভরাডুবির পরে পরিচালক আনন্দের ভরসা ছিল ‘লাল কাপ্তান’ ছবিটি। তবে সেটিও বক্স অফিসে ব্যর্থ হয়। এরপর দক্ষিণী তারকা ধানুষ ও বলিউডের নয়া সেনসেশন সারা আলি খানকে নিয়ে একটি রোমান্টিক ছবির পরিকল্পনা করেন আনন্দ। সেখানে দ্বিতীয় নায়ক হিসেবে প্রস্তাব যায় হৃতিকের কাছে।

আনন্দের কাছ থেকে প্রস্তাব পাওয়ার পর এ প্রজন্মের অভিনেত্রী সারা আলি খানের বিপরীতে তাকে মানাবে কি না, তা নিয়ে চিন্তায় পড়ে যান হৃতিক। কয়েক দফা মিটিংয়ের পরেও মনস্থির করতে পারেননি তিনি। শেষে ছবির প্রস্তাব ফিরিয়ে দেন। এই ছবির জন্যই ‘ভুলভুলাইয়া টু’ ছবির ছেড়ে দিয়েছিলেন সারা।

পরিচালক আনন্দের নজরে রণবীর সিং ও শাহিদ কাপুরও ছিলেন। তবে তারা তাদের কাজে ব্যস্ত। রণবীরের সঙ্গে সারাকে ইতিমধ্যেই ‘সিম্বা’ ছবিতে দেখা গেছে। হৃতিকের সঙ্গে তার জুটি সে অর্থে নতুন হতো। কাজেই আনন্দ ও হৃত্বিক ভবিষ্যতে কী করেন, তার উপরে বাকিদের ভবিষ্যতও নির্ভর করছে।

ঢাকাটাইমস/২২নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :