গোলাপি টেস্টের সম্ভাব্য একাদশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০১৯, ১৩:১২ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ১২:৪৯

গোলাপি কলকাতায় বুঁদ হয়ে আছে ক্রিকেটপাড়া, ভুলে গিয়েছে ইন্দোরের অসমান টেস্ট। টাইগার সমর্থকরাও তাকিয়ে আছে ইডেন টেস্টের দিকেই। মুমিনুল হকরাও গ্লানি মুছে নিজেদের নতুন উদ্যমে তৈরি করে নিয়েছেন, নেটে করেছেন অক্লান্ত পরিশ্রম।

বাংলাদেশ এবং ভারতীয় দল তখনো ইন্দোরে সিরিজের প্রথম টেস্ট খেলছে। আর সেই সময় থেকেই কলকাতার ইডেন গার্ডেন্স সাজছে অন্য এক আনন্দে-গোলাপী টেস্টের উৎসবে! পুরো ইডেন গার্ডেন্সের অন্দর-বাহির একেবারে ঝাঁ চকচকে করে তোলা হয়েছে। একেবারে সাজ সাজ রব, আনন্দময় মহল। রং তুলির আঁচড়ে গ্রাফিতির ছোঁয়ায় ইডেনের সব কর্নার জানাচ্ছে-এখানে ক্রিকেট উৎসব শুরু হলো বলে। চলে এসো, এই আনন্দে সবাইকে নিমন্ত্রণ!

শুক্রবার দুপুর দেড়টায় স্বাগতিক ভারতের বিপক্ষে ঐতিহাসিক এই টেস্টের অংশ হতে মাঠে নামবে টাইগার শিবির। তার আগে দেখে নিই বাংলাদেশ ও ভারতের সম্ভাব্য একাদশ।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): ইমরুল কায়েস, সাদমান ইসলাম, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন/মোস্তাফিজুর রহমান, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন/আল-আমিন হোসেন ও আবু জায়েদ রাহী।

ভারত একাদশ (সম্ভাব্য): মায়াঙ্ক আগারওয়াল, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ মামি, ইশান্ত শর্মা ও উমেশ যাদব।

(ঢাকাটাইমস/২২ নভেম্বর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :