ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা, কথিত প্রেমিক গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ১৪:৩২

কিশোরগঞ্জের ভৈরবে মোবাইলফোনে ডেকে নিয়ে দুই সহযোগীসহ প্রেমিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগে আমিরুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গুরুতর আহত তরুণী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। আমিরুল শহরের গাছতলাঘাট এলাকার আব্দুল হকের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী তরুণীর মা জানান, আমিরুল জরুরি কথা আছে বলে গত বৃহস্পতিবার সকালে তরুণীকে গাছতলাঘাট এলাকার একটি নির্জন বাড়িতে ডেকে নেয়। সেখানে আমিরুল তার দুই সহযোগী সবুজ ও শরীফকে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তরুণী তখন কৌশলে সেখান থেকে বের হয়ে আসার চেষ্টাকালে আমিরুল তাকে পেছন থেকে জাপটে ধরে ধারালো ব্লেড দিয়ে গলায় আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে আমিরুলসহ অন্য দুই সহযোগী পালিয়ে যায়।

পরে মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে সেখানে তরুণীর আত্মীয়রা ছুটে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. কেএনএম জাহাঙ্গীর বলেন, গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই তরুণীকে পুলিশ সদস্যরা হাসপাতাল নিয়ে আসেন। তখন তার গলায় কাটা দাগ ছিল এবং তাকে আমরা অজ্ঞান অবস্থায় ভর্তি করি। মেয়েটির গলায় চার ইঞ্চি লম্বা কাটা দাগ ছিল। সেখানে প্রায় ১০টি সেলাই লেগেছে।

ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহিন জানান, গত বৃহস্পতিবার রাতে তরুণীর মা বাদী হয়ে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে আমিরুলসহ অন্য দুই সহযোগীর নামে একটি অভিযোগ করলে পুলিশ রাতেই আমিরুলকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :