মায়াঙ্ককে ফিরিয়ে রোহিতকে জীবন দিলেন আল-আমিন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০১৯, ১৮:৪৩ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ১৮:২৯

ইন্দোর টেস্টে ডাবল সেঞ্চুরি করা মায়াঙ্ক আগারওয়ালকে দ্রুতই ফিরিয়ে দিলেন আল-আমিন। ইনিংসের পঞ্চম ওভারে স্লিপে মিরাজের ক্যাচ হন আগারওয়াল। গুরুত্বপূর্ণ একটি উইকেট নিয়ে আরেক ‘বিস্ফোরক’ ব্যাটসম্যান রোহিত শর্মাকে জীবন দিলেন আল-আমিন।

১২তম ওভারে রাহির বলে ক্যাচ তুলে দিয়েছিলেন রোহিত। কিন্তু ফাইন লেগে দাঁড়িয়ে থাকা আল-আমিন সহজ ক্যাচটি মিস করেছেন। ব্যক্তিগত ১২ রানে জীবন পেয়েছেন রোহিত। গত ম্যাচে জীবন পেয়ে ডাবল সেঞ্চুরি করেছিলেন আগারওয়াল। এবার জীবন পেলেন তার সতীর্থ।

শুক্রবার কলকাতায় শুরু হয়েছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার দিবারাত্রির টেস্ট। শুরুতে টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে বাংলাদেশ অলআউট হয়েছে ১০৬ রানে। বাংলাদেশের ইনিংস শেষ হয় দ্বিতীয় সেশনে। পরে ভারত ব্যাট করতে নেমে ১২ ওভারে ১ উইকেটে ৩৫ রান সংগ্রহ করে দ্বিতীয় সেশনের খেলা শেষ করেছে।

বাংলাদেশের গুরুত্বপূর্ণ তিন ব্যাটসম্যান মুমিনুল, মিথুন ও মুশফিক ব্যক্তিগত শূন্য রানে আউট হয়েছেন আজ। দলের তিনজন ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে রান করেছেন। সাদমান ইসলাম ২৯, লিটন দাস ২৪ ও নাঈম হাসান ১৯ রান করেছেন। অন্যদের মধ্যে ইমরুল কায়েস ৪, মাহমুদউল্লাহ ৬, ইবাদত ১, মিরাজ ৮ ও আল-আমিন ১ রান করেছেন।

(ঢাকাটাইমস/২২ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :