বাংলার ড্যান্স শো মাতাচ্ছেন রাবিনা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৯, ১০:০৮

নব্বইয়ের দশকের হিন্দি সিনেমায় নাচের কথা ভাবলে যাকে কোনো ভাবে অস্বীকার করার উপায় নেই তিনি রাবিনা ট্যান্ডন। ‘পাত্থর কে ফুল’ ছবি দিয়ে তার বলিউড যাত্রা শুরু। প্রথম ছবিতেই নতুন মুখ হিসেবে জিতে নেন পুরস্কার। তার যাত্রাপথ যে দীর্ঘ তা ঠিক হয়ে যায় তখনই।

এরপর ‘মোহরা’, ‘জিদ্দি’, ‘দুলহে রাজা’, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ইত্যাদি ছবির মধ্য দিয়ে তিনি মূলধারার দর্শকের প্রিয় হয়ে ওঠেন। অভিনয়ের পাশাপাশি প্রতিটি চবিতে তিনি নেচেও মুগ্ধ করেছেন হিন্দি সিনেমার দর্শকদের। এবার রাবিনা ধরা দিলেন বাঙালি দর্শকদের সামনে।

‘ডান্স ডান্স জুনিয়র’। ছোটদের জন্য ডান্স রিয়ালিটি শো। জনপ্রিয় এই শোয়ের ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। বিচারকের আসনে আছেন টলিউডের দুই সুপারস্টার সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাদের সঙ্গে ‘রূপকথার খোঁজে’ নব্বই দশক নির্ভর স্পেশাল শো-এ বিচারক হিসেবে রাবিনাও আছেন।

‘আঁখিও সে গোলি মারো’সহ কয়েকটি জনপ্রিয় গানের সঙ্গে পারফর্ম করেন এই নায়িকা। হিন্দি ঘেঁষা উচ্চারণে বাংলাও বলেন। ছোট ছোট প্রতিযোগীদের সঙ্গে ভাগ করে নেন নাচ ও কথার নানা মজার মুহূর্ত। নাচের চ্যালেঞ্জ দিয়ে তাদের প্রতিভাও যাচাই করেন। নাচেন মিঠুন চক্রবর্তীর সঙ্গেও। সোহম-শ্রাবন্তীও বাদ পড়েননি তার মজা ও নাচের ছন্দ থেকে।

কলকাতার জনপ্রিয় টিভি চ্যানেল স্টার জলসায় শনিবার রাত ৮টায় প্রচারিত হয়েছে এই স্পেশাল শো। আজ রবিবার রাত ৮টায়ও প্রচারিত হবে শো-এর একটি পর্ব।

চ্যানেলটির প্রধান সাগ্নিক ঘোষ বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দিত আমাদের শো-এ রাবিনাকে পেয়ে। ক্ষুদে প্রতিযোগীরাও দারুণ উচ্ছ্বসিত। রাবিনার সামনে তারা এমন সব বিস্ফোরক পারফরম্যান্স করেছে যে ভাবাই যায় না। আমরা নিশ্চিত, দর্শকরাও শো বেশ উপভোগ করছেন।’

ঢাকাটাইমস/২৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :