ট্রাকের গরম মবিলে দগ্ধ তিন মোটরসাইকেল আরোহী

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৯, ১২:০২

বেনাপোলে মোজাহার এন্টারপ্রাইজের মোবিল বহনকারী ট্রাকের গরম মবিলে তিন মোটরসাইকেল আরোহী দগ্ধ হয়েছেন। সোমবার রাত ৯টার দিকে বেনাপোল বাজারের তালশারির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের সুলতান আহম্মেদ বাবু মেম্বারের ছেলে শাকিব (২৪), একই গ্রামের চাঁদ মিয়া লেটোর ছেলে মিরাজ হোসেন (২২) ও নামাজ গ্রামের কামরুল ইসলামের ছেলে রাব্বি ইসলাম (২৫)।

দগ্ধ শাকিবের পিতা বাবু মেম্বার জানান, তার ছেলে ও ছেলের অপর দুই বন্ধু বেনাপোল কাগজপুকুর বাজার থেকে বেনাপোল বাজারে আসছিল। এসময় বেনাপোল তালশারি মোড়ে মিলন চেয়ারম্যানের তেল পাম্পের সামনে এলে মোজাহার এন্টারপ্রাইজের একটি মবিলবাহী ট্রাক দ্রুতগতিতে এসে তালশারি মোড়ের বিটে জোরে ব্রেক মারে। এতে ট্রাকের ট্যাংকে থাকা মবিল গিয়ে পড়ে তিন মোটরসাইকেল আরোহীর গায়ে। এসময় ট্রাকের মবিলের ট্যাংকের মুখ খোলা ছিল। এতে করে তারা তিনজন মারাত্মকভাবে দগ্ধ হন। স্থানীয়রা তাদের বেনাপোল বাজারের সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়।

সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক মিন্টু রহমান জানান, দগ্ধ তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশ গরম মবিলে ঝলসে গেছে। তাদের মধ্যে শাকিব ও রাব্বি অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :