দোলনের প্রাণনাশের হুমকির প্রতিবাদ ময়মনসিংহের সাংবাদিকদের

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৯, ১২:১০

ঢাকা টাইমস ও এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনকে টাকার দাবিতে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

ঢাকা টাইমস ময়মনসিংহ অফিস ও ময়মনসিংহ সদর প্রেসক্লাবের যৌথ উদ্যোগে মঙ্গলবার বেলা ১১টায় শহরের ফিরোজ জাহাঙ্গীর চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।

ঢাকা টাইমস, এই সময় এর ব্যুরো প্রধান ও ময়মনসিংহ সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোনেশ দাসের সভাপতিত্বে বক্তব্য দেন ময়মনসিংহ সদর প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা সোহরাব উদ্দিন খান, ঢাকা টাইমস ও এই সময় এর ময়মনসিংহ প্রতিনিধি ও ময়মনসিংহ সদর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, ময়মনসিংহ ডিভিশনাল প্রেসক্লাবের সভাপতি ফুয়াদ হাসান, সাপ্তাহিক আমাদের ময়মনসিংহের সম্পাদক কামরুল হাসান, সিএনএন টিভির ময়মনসিংহ প্রতিনিধি আবুল হোসেন বিনয়, সাপ্তাহিক পরশের সম্পাদক আব্দুল হামিদ ইমরান, সাপ্তাহিক মোমেনশাহীর সম্পাদক মফিজ উদ্দিন, দৈনিক তথ্য প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মারুফ হোসেন কমল, দৈনিক সকালের সময় পত্রিকার ময়মনসিংহ প্রতিনিধি প্রদীপ বিশ্বাস, ময়মনসিংহ মহানগর প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক, দৈনিক সন্ধ্যাবাণীর ব্যুরো প্রধান সুমন ভট্টাচার্য্য, দৈনিক জাহান পত্রিকার শহর প্রতিনিধি রাশিদ আহমেদ, সাংবাদিক সেলিম আকন্দ, জুয়েল, সাপ্তাহিক আবিরের স্টাফ রিপোর্টার জাহিদুল ইসলাম জাকির, মেহেদী হাসান, দৈনিক প্রথম আলোর ফটো সাংবাদিক আনোয়ার হোসেন, এনটিভির ক্যামেরাপারসন মাসুদ রানা, অমিত সরকার পার্থ প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আরিফুর রহমান দোলনের প্রাণনাশের হুমকিদাতাদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে আরিফুর রহমান দোলনকে ফোন করে টাকা চাওয়া হয়। দুই দিনের মাথায় সোমবার শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয়ে আবার তাকে ফোন করে টাকা দাবি করা হয়। টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ ব্যাপারে ঢাকা টাইমস সম্পাদক রমনা থানায় দুটি ডায়েরি করেছেন।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এমডি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :