ঢাকা টাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে বগুড়ায় প্রতিবাদ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৯, ২১:১৯

জাতীয় দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলনকে চাঁদার দাবিতে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বগুড়ায় প্রতিবাদ সভা করেছেন সাংবাদিকরা।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা টাইমস পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি এনাম আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি ও দৈনিক মহাস্থান পত্রিকার সম্পাদক মির্জা সেলিম রেজা।

প্রধান অতিথি বলেন, সংবাদপত্র জগতের সাহসী সাংবাদিক আরিফুর রহমান দোলনকে হুমকিদাতা সন্ত্রাসীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। তাকে হুমকি দেওয়া মানে পুরো সাংবাদিক সমাজকে হুমকি দেওয়া। সরকারের প্রতি আহ্বান সাংবাদিকদের কাজে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী সকল সন্ত্রাসীকে দ্রুত গ্রেপ্তার করতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাধারণ সম্পাদক এবং বার্তা টোয়েন্টিফোর ডটকমের বগুড়া ব্যুরো গনেশ দাস। তারা বলেন, হুমকিদাতা সন্ত্রাসী প্রশাসনের পরিচিত। সুতরাং তাকে গ্রেপ্তার করে দ্রুত বিচারের মুখোমুখি করা হোক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সহ-সভাপতি আব্দুস সাত্তার, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, নির্বাহী সদস্য ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার ব্যুরো প্রধান এসএম আবু সাঈদ, ভয়েস অব আমেরিকার উত্তর ও দক্ষিণাঞ্চলীয় প্রধান এবং দৈনিক মানবজমিন পত্রিকার বগুড়া প্রতিনিধি প্রতীক ওমর, দৈনিক মানবজমিন পত্রিকার শিবগঞ্জ প্রতিনিধি খালিদ হাসানসহ আরো অনেকে।

ঢাকাটাইমস/২৬নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :