ঢাকাটাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকিতে কালিয়াকৈরে প্রতিবাদ সভা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৯, ১৬:১৫

জাতীয় দৈনিক ‘ঢাকা টাইমস’, অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস২৪ডটকম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবে প্রতিবাদ সভা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকাটাইমস পত্রিকার কালিয়াকৈর উপজেলা প্রতিনিধি আশিকুর রহমান এ প্রতিবাদ সভা সঞ্চালনা করেন।

সভায় কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন বলেন, আরিফুর রহমান দোলন একজন সাহসী সম্পাদক ও ন্যায়পরায়ণ মানুষ। একদল চাঁদাবাজ চাঁদার দাবিতে তাকে হুমকি দিয়েছে এ বিষয়টি পুরো সাংবাদিক সমাজকে হুমকিতে ফেলেছে। আমরা সরকারের কাছে আহ্বান জানাচ্ছি, দ্রুত চাঁদাবাজ দলকে গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়ার।

এসময় উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম (অভি) বলেন, ঢাকাটাইমসের সম্পাদক আরিফুর রহমান দোলনকে হুমকি দেয়ার ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। প্রশাসনের কাছে আমাদের দাবি, দ্রুত এই চাঁদাবাজ দলের সদস্যদের আইনের আওতায় আনা হোক।

এসময় সভায় আরও বক্তব্য দেন- প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক নাজমুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক খোরশেদ আলম, ধর্মীয় সম্পাদক মীর সোহেল মিয়া, সদস্য কামরুল ইসলাম ও আসাদুজ্জামান রানা প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :