পরমব্রতর বিয়ে নতুন বছরে

প্রকাশ | ২৯ নভেম্বর ২০১৯, ১২:২৩ | আপডেট: ২৯ নভেম্বর ২০১৯, ১২:৫৪

বিনোদন ডেস্ক
পরমব্রত চট্টোপাধ্যায়

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবার বিয়ের গুঞ্জন। রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর পর আরও একটি হাই ভোল্টেজ বিয়ের সাক্ষী হতে চলেছে টলিউড। শোনা যাচ্ছে, আসছে নতুন বছরে বিয়েটা সেরে ফেলতে চাইছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ‘ফেলুদা’ সিরিজে কাজ করা এ অভিনেতা সম্প্রতি নিজেই সেকথা জানিয়েছেন।

বাঙালি কন্যাদের হার্টথ্রব পরমব্রতর বিয়ের কথা এর আগেও বেশ কয়েকবার শোনা গিয়েছিল। কিন্তু এবার অভিনেতা নিজেই তুললেন সে প্রসঙ্গ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরমব্রত জানান, অনেকদিন ধরেই তিনি প্রেম করছেন। বিয়েটাও এবার সারতে চান। দীর্ঘদিনের বীন্ধবী ইকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি।

প্রেম ও সম্পর্ক নিয়ে কখনই কিছু লুকাননি পরমব্রত। যার সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন, তা প্রকাশ্যে এনেছেন। ইকা নেদারল্যান্ডের বাসিন্দা। পেশায় শল্যচিকিৎসক। পরমব্রত যখন ইংল্যান্ডে পড়তেন, তখন থেকেই তাদের আলাপ। তারপর প্রেম। পরমব্রতর এটাই সবচেয়ে দীর্ঘস্থায়ী প্রেম। ইকাও প্রায় এসে থাকেন কলকাতায়।

কাজের ক্ষেত্রে চলতি বছর মুক্তি পেয়েছে পরমব্রতর তিনটি সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সাগরদ্বীপে যকের ধন’। আগামী বছর মুক্তি পাবে সৃজিত মুখার্জির পরিচালনায় ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’। এছাড়া বাংলাদেশেও বেশ কিছু কাজ করছেন। পাশাপাশি পরিচালনা করেছেন একটি ওয়েব সিরিজ।

ঢাকাটাইমস/২৯নভেম্বর/এএইচ