অশালীন প্রস্তাব দেয়ায় সহপাঠীকে চড়-থাপ্পড়, ভিডিও ভাইরাল

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ২৯ নভেম্বর ২০১৯, ২২:৫৬ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৯, ২১:১২

রাজশাহীতে সহপাঠী কলেজছাত্রীকে অশালীন প্রস্তাব দেয়ার অভিযোগে এক শিক্ষার্থীকে চড়-থাপ্পড় ও উত্তম-মধ্যম দিয়েছেন ছাত্রীরা।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর নিউ গভ. ডিগ্রি কলেজের অডিটোরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। এরপর রাত থেকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হতে থাকে।

ভাইরাল হয়ে ছড়িয়ে পড়া ভিডিওটিতে কলেজ ড্রেস পরিহিত এক ছাত্রকে তিন ছাত্রী মিলে চড়-থাপ্পড় মারতে দেখা যাচ্ছে। ২৫ সেকেন্ডের এই ভিডিওতে চারজন শিক্ষার্থীকে দেখা যায়। তারা সকলেই নিউ গভ. ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের টেস্ট পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার হল থেকে বের হওয়ার পর মানবিক বিভাগের এক ছাত্র তার এক সহপাঠী ছাত্রীকে অশালীন প্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হলে সহপাঠীর শরীরে স্পর্শ করার চেষ্টা করেন ওই ছাত্র।

এ সময় ওই ছাত্রী সেখান থেকে সরে গিয়ে পাশে থাকা তার সহপাঠীদেরকে জানান। পরে তারা এসে উত্ত্যক্তের প্রতিবাদ করেন। একপর্যায়ে তিন ছাত্রী মিলে উত্ত্যক্তকারী ওই ছাত্রকে মারধর ও চড়-থাপ্পর মারেন। মারধরের এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ অধ্যাপক এসএম জার্জিস কাদের বলেন, ভিডিওটি দেখার পর আমি শিক্ষার্থীদের সাথে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্ত্যক্ত করেছে। এ ধরনের অপকর্মে জড়িত থাকলে আমরা অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। তবে এভাবে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া উচিত হয়নি। রবিবার আমি তাদের ডেকেছি। উভয়পক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/২৯নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :