‘ষড়যন্ত্র করে রাজনীতির মাঠে টিকে থাকা যায় না’

প্রকাশ | ৩০ নভেম্বর ২০১৯, ১৭:৫০

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ষড়যন্ত্র করে রাজনীতির মাঠে টিকে থাকা যায় না বলে মন্তব্য করেছেন ভোলা-১ আসনের সাংসদ সাবেক বাণিজ্যমন্ত্রী তোফয়েল আহমেদ। শনিবার দুপুরে ভোলার দৌলতখান উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে টেলি-কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘দেশে সুষ্ঠু রাজনীতির পরিবেশ বিরাজ করছে। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হবে। বর্তমান সরকার সাধারণ মানুষের কল্যাণে দিন রাত পরিশ্রম করছে। ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সজাগ থাকতে হবে। যাতে করে কোনো অনুপ্রবেশকারী দলে স্থান নিতে না পারে, সে ব্যাপারে নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন তিনি।’

দৌলতখান সদর রোডে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহমেদ খানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলর ও ডেলিগেটদের ভোটে নাছির আহমেদ খানকে সভাপতি, পৌর মেয়র জাকির হোসেন তালুকদারকে সহ-সভাপতি, আনোয়ার হোসেন জাহাঙ্গীরকে সম্পাদক ও হামিদুর রহমান টিপুকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৭১ সদস্যবিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)