‘নৌকাবিরোধীরাই অপপ্রচার চালাচ্ছে’

রাজু বিশ্বাস দুর্জয়, জৈন্তাপুর (সিলেট)
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৯, ২২:৩৩

সিলেটের জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী বলেন, ‘একটা বিষয় লক্ষ্য করলাম বিগত উপজেলা পরিষদ নির্বাচনকালে একটি কুচক্রী মহল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নৌকা মার্কার প্রার্থিতা করায় আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ছিল। উপজেলা নির্বাচন শেষ হলে তাদের আর পাওয়া গেল না। আমার বদনাম করার লোক কমে গেল। আবার এখন যখন প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃণমূল আওয়ামী লীগকে সুসংগঠিত করার উদ্যোগ নিয়েছেন, ঠিক সেই সময় যারা মাননীয় প্রধানমন্ত্রী আদেশ অমান্য করে নৌকা মার্কার বিরুদ্ধে ছিল, তারাই আবারো আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করছে। অপপ্রচারকারীরা হয়তো জানেন না যে, আমার এই যোগ্যতা একদিনে সৃষ্টি হয়নি। আমি ১৯৮৬ সাল থেকে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের কমিটিতে আছি। প্রথমে প্রচার সম্পাদক, পরে যুগ্ম-সাধারণ সম্পাদক, ভারপাপ্ত সাধারণ সম্পাদক, বর্তমানে সাধারণ সম্পাদক। আমি উড়ে এসে জুড়ে বসা লোক না। উপজেলাবাসীর নিকট আমি পরীক্ষিত মুজিব সৈনিক। তাই সমালোচকরা চাইলেই আমাকে জৈন্তাবাসীর মন থেকে মুছে ফেলতে পারবেন না। শিগগির জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।’

স্থানীয় কয়েকজন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাদের সাথে কথা বলে জানা গেছে, এম.লিয়াকত আলী একজন সৎ, নির্ভীক ও রাজপথের লড়াকু সৈনিক।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩১ জানুয়ারি আওয়ামী লীগের সম্মেলনে সিলেটের জৈন্তাপুর উপজেলার চার সদস্যবিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি আব্দুলাহ, সহসভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী ও যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পান ফয়েজ আহমদ বাবর। কমিটি গঠনের পর ১৮ মার্চ ২০১৮ আব্দুল্লাহ মারা গেলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব নেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কামাল আহমদ।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :